• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকের গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২৭, ২০২২
ছাতকের গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ৮টায় স্থানীয় সায়েমা শাদিমহলে সমিতির সভাপতি রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও মাওলানা রমিজ উদ্দিন এবং জাহাঙ্গীর আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয় সাধারণ সভা।

শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন, ব্যবসায়ী মোহাম্মদ আবদুল আলিম। গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতির শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুন্দর আলী, সাবেক চেয়ারম্যান আখলাকুর রহমান, মুরব্বি আবদুল করিম, আবদুস সামাদ, আবুল লেইছ মোহাম্মদ কাহার, মনতাজ আলী, এসএম দিলওয়ার হোসেন চয়ন, আশিকুর রহমান প্রমুখ। সভায় সমিতির পক্ষ থেকে ২৫৮টি প্রাথমিক সদস্য কার্ড বিতরণ করা হয়। সংগঠনের আয়-ব্যয় হিসাব প্রদান করেন প্রচার সম্পাদক ইব্রাহিম আলী।

এসময় মাস্টার আবদুল লতিফ, আমির উদ্দিন, রুহুল আমীন, মকসুদ আহমেদ মনির, সমুজ আলী, মুহিবুর রহমান, আবদুস শহিদ, ফজল আহমদ, বিনয় ভূষন দে নেপুর, এম শহিদ, সাহিদ আহমদ, মমশ্বির আলী, ডাক্তার হাফিজ আনোয়ার, ডা. আবদুল হান্নান পীর, রাকিব আলী, সোহেল আহমদ, নুরুল আমীন সুজন, রুমেল আহমদ, সোহেল মিয়া, নজির আহমদ, আজিজুর রহমান, ইফতেখার রশিদ, এমএ গফ্ফার, নিজাম উদ্দিন, আশিক মিয়া, হাফেজ আশিক উদ্দিন, এজে মনন, সাইদুল আলম ডালিম, এইচ এম আবদুল বাছিত, কফিল মিয়াসহ সমিতির দায়িত্বশীল নেতৃবৃন্দ ছাড়াও প্রায় ৩শ’ ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

সভায় গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুন্দর আলীকে প্রধান উপদেষ্টা করে ৭সদস্য বিশিষ্ট একটি সার্চ কমিটি গঠন করা হয়। এ কমিটির মাধ্যমে গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় ব্যবসায়ী কল্যাণ সমিতির নতূন কমিটি গঠিত হবে। গঠিত সার্চ কমিটির অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দরা হলেন, আবুল লেইছ মোহাম্মদ কাহার, আবদুল করিম, আবদুস সামাদ, মকসুদ আহমেদ মনির, মাস্টার আবদুল লতিফ ও আমির উদ্দিন।