• ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাপ্তাই হ্রদে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক জেলের মৃত্যু

bilatbanglanews.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৫, ২০২৩
কাপ্তাই হ্রদে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক জেলের মৃত্যু

 

|| রাঙামাটি প্রতিনিধি ||

কাপ্তাই হ্রদে মাছ শিকারে গিয়ে বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে পানিতে ডুবে এক জেলের মৃত্যু হয়েছে। নিহতের নাম শান্তি জীবন চাকমা (২০)। বালুখালী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে শান্তি জীবন চাকমা নামে এক জেলে কাপ্তাই হ্রদের বালুখালী ইউনিয়নের পেদা টিংটিং আমতলী পাড়া এলাকায় মাছ শিকারের জন্য যায়। রোজকার মতোই হ্রদে জাল ফেলে মাছ তুলতে গিয়ে সে তার জাল তুলতে ব্যার্থ হয়। সেই জাল হ্রদের জলে অজ্ঞাত কিছুর সাথে আটকে গেছে মনে করে, সে পানিতে ডুব দিয়ে জাল ছুটাতে চেষ্টা করে। জাল ছুটাতে গিয়ে এক সময় সে হ্রদের পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও পুলিশ সকাল থেকে অনুসন্ধানে নামেন। দীর্ঘ সময় ধরে অনুসন্ধানের পর সন্ধ্যায় হ্রদের পানি থেকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

কোতয়ালী থানার তদন্তকারী এসআই মাহফুজুর রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার ওসি তদন্ত মো: আক্তার হোসেন বলেন, আমরা স্বল্প সময়ে লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছি। ময়নাতদন্তের পর লাশ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আইনী কার্যক্রম চলছে।