• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাপ্তাইয়ে পুলিশের অভিযানে ১ হাজার ৫শ ৫৮ লিটার চোলাই মদসহ আটক-২

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১, ২০২৩
কাপ্তাইয়ে পুলিশের অভিযানে ১ হাজার ৫শ ৫৮ লিটার চোলাই মদসহ আটক-২

|| রাঙামাটি প্রতিনিধি,মুহাম্মদ ইলিয়াস ||

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশের অভিযানে ১ হাজার ৫শ ৫৮ লিটার চোলাই মদসহ ২’ মাদক পাচারকারী আটক হয়েছে। আটক দু’জন হলেন, মো: কারিম (৩৬) ও মো.ইসমাইল (২২)।

পুলিশ জানিয়েছে, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ’র তত্ত্বাবধানে কাপ্তাই থানার ওসি জসীম উদ্দিন’র নেতৃত্বে এসআই মো.ইমাম উদ্দিন ও এসআই স্বরুপ কান্তি পালসহ একাধিক আভিযানিক টীম সোমবার গোপন তথ্যের ভিত্তিতে স্থানীয় কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশন চেক পোস্ট এলাকায় বিশেষ অভিযান চালায়। এ সময় মাদক কারবারিরা পালাতে চেষ্টা করলে, পুলিশ তাদেরকে দৌঁড়ে ধরে ফেলে। এরপরে পিকআপ গাড়ীর ত্রিপল উল্টিয়ে পলিথিনের বস্তা ও স্যালাইনের প্যাকেটে রক্ষিত ১ হাজার ৫শ ৫৮ লিটার চোলাই মদ থাকার বিষয়ে নিশ্চিত হয় এবং চোলাই মদসহ ২ জন মাদক পাচারকারীকে আটকে সক্ষম করে। আটকদের মধ্যে মো. করিম লক্ষ্মীপুর জেলার রামগতি থানার সোহরাব উদ্দীনের ছেলে ও মো. ইসমাইল রাঙামাটি জেলার কাউখালী উপজেলার মহিউদ্দীনের ছেলে। চোলাইমদ বোঝাই পিকআপ জব্দ করাসহ তাদের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

কাপ্তাই থানার ওসি জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য পাচারকারীরা বড় ধরনের একটা চালান পাচার করতে পারে এমন গোপন তথ্যের ভিত্তিতে আমারা অনেকদিন ধরে নজরদারি করছি। আজকে সাফল্য পেলাম।