• ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

জুলাই মাসে সুনামগঞ্জ আসছেন আইজিপি

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ৭, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

আগামীকাল ৬  জুলাই  শুক্রবার এক সংক্ষিপ্ত সফরে নিজ জেলা সুনামগঞ্জে আসছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। শুক্রবার সকাল ১১ টায় সিলেট থেকে সড়কপথে তিনি সুনামগঞ্জ পুলিশ লাইনে এসে উপস্থিত হয়ে হাওর ও প্রান্তিক এলাকার প্রায় ২ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষদের খাদ্যসামগ্রী এবং বস্ত্র বিতরণ করবেন বলে  জানান সুনামগঞ্জের পুলিশ সুপার মো. এহসান শাহ।

এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রফিংএ তথ্য দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, রাজন কুমার দাস, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক রওনক আহমদ,  সাংবাদিক শাহজাহান চৌধুরী, মাসুম  হেলাল আব্দুস সালাম, আমিনুল ইসলাম, শহীদনূর আহমদ, আসাদ মনি, মুশাইদ রাহাত ,মিজানুররহমান রুমান,,  প্রমুখ।

পুলিশ সুপার মো. এহসান শাহ বলেন, আপনারা জানেন আইজিপি স্যার সুনামগঞ্জেরই সন্তান, তিনি সিলেট আসবেন একটি সরকারি সফরে সেই সাথে  সুনামগঞ্জও তিনি আসবেন। এখানে তিনি অসহায় দরিদ্র ও প্রান্তিক পর্যায়ের মানুষদের মধ্যে খাদ্য ও বস্ত্র বিতরণ করবেন এবং পরবর্তীতে গণমাধ্যম ও আইনশৃঙ্খলার দায়িত্বরতদের সাথে মতবিনিময় করবেন।

##