• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে পুলিশের অভিযানে জুয়ার ক্লাব থেকে ৬ জুয়ারি আটক

bilatbanglanews.com
প্রকাশিত জুন ৭, ২০২৩
রাঙামাটিতে পুলিশের অভিযানে জুয়ার ক্লাব থেকে ৬ জুয়ারি আটক

 

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটির ক্যাসিনো খ্যাত জুয়ার ক্লাব ও মাদকের আখড়ায় চলমান অভিযানে অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে শহরের অভিলাষ ক্লাব থেকে ৬ জুয়ারিকে আটক করেছে। তারা হলেন, মো: নজরুল ইসলাম বাবলু (৫০), আশরাফুল আজম দিপু(৩৪),মো: তৌহিদ আহমান কবির (৩৭),ইসহাক আলী সুজন (২৮),মো: জাহিদুল ইসলাম (৩৬) ও মো: মনিরুজজামান মনির (৩৭)।

পুলিশ জানিয়েছে, কোতয়ালী থানার এসআই ইরফান রাজিব, এসআই শুভজিৎ পাল, এসআই মাজেদুল ইসলাম ও এএসআই রাজিব কন্দকার, এএসআই সালাহ উদ্দিন, এএসআই ফিরোজ আলম’র নেতৃত্বে মঙ্গলবার পুলিশের একটি বিশাল বহর শহরের তবলছড়ি ওয়াপদা কলোনীস্থ অভিলাষ ক্লাবে ঝটিকা অভিযান চালিয়ে জুয়ার ষড়ন্জামসহ ৬ জন জুয়ারিকে আটক করেছে। এরা হলেন স্থানীয় ওয়াপদা কলোনীর বাসিন্দা মৃত আদুল মতিন’র ছেলে মো: নজরুল ইসলাম বাবলু, কাজী আউয়াল আজম’র ছেলে আশরাফুল আজম দিপু, মো: জামাল উদিন’র ছেলে মো: তৌহিদ আহমান কবির,তবলছড়ি অফিসার্স কলোনীর ধন মিয়া’ ছেলে ইসহাক আলী সুজন,মৃত সহিদুল ইসলাম’র ছেলে মো: জাহিদুল ইসলাম ও তবলছড়ি। মসজিদ কলোনীর বাসিন্দা गृত আমীর হোসেন’র ছেলে মো: মনিরুজজামান মনির। আটক ৬ জনের বিরুদ্ধে এসআই শুভজিৎ পাল বাদী হয়ে জুয়া আইনে কোতয়ালী থানায় মামলা দায়ের করেছে। বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

রাঙামাটি কোতয়ালী থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়া ও মাদকমুক্ত সমাজ গড়ার কাজে আমরা মাঠে আছি। মাদক দ্রব নিয়ন্ত্রণের নিয়মিত অভিযানে এই ৬ জনকে জুয়া সড়ন্জামসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযান চলমান রয়েছে।

অভিযান তত্ত্বাবধানকারী অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ ( অর্থ ও প্রশাসন) বলেন, সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে আন্তরিকভাবে প্রচেষ্টা চালাচ্ছি। জুয়ার ক্লাব থেকে ৬ জন জুয়ারি আটকের ঘটনা চলমান অভিযানের অংশ। অপরাধ দমনে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কাজ করছি। সমাজের সকলের সচেতনতা ও সহযোগিতা প্রত্যাশা করি।