• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে ৪’শ পিচ ইয়াবাসহ পুলিশের হাতে আটক-২

bilatbanglanews.com
প্রকাশিত মে ১২, ২০২৩
রাঙামাটিতে ৪’শ পিচ ইয়াবাসহ পুলিশের হাতে আটক-২

 

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি শহরের রূপ নগর এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ ৪’শ পিচ ইয়াবাসহ দু’মাদক কারবারিকে আটক করেছে । আটক দু’জন হলো, মো. সিফাত(২০) ও মো. শাহরিয়া(১৯)।

গোয়েন্দা পুলিশ সূত্র জানিয়েছে, রাঙামাটি শহরের টিভি কেন্দ্র সংলগ্ন রূপ নগর মাঠ থেকে বুধবার দিনগত রাত আনুমানিক ১২ টার সময় জেলা গোয়েন্দা পুলিশের এএসই নুরে আলম ও এসআই আসাদ’র নেতৃত্বে বিশেষ আভিযানিক টীম গোপন তথ্যের ভিত্তিতে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গোয়েন্দা পুলিশের অভিযানে আটক মো: সিফাত শহরের শান্তি নগর এলাকা বাসিন্দা মো: ইয়াসিন’র ছেলে ও মো: শাহরিয়ার স্থানীয় শাহ আলম’র ছেলে। এরা তালিকাভুক্ত মাদক কারবারি। তারা দীর্ঘদিন ধরে উল্লেখ্য এলাকায় মাদক ব্যবসা করে আসছে। রাঙামাটি কোতয়ালী থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রাঙামাটি শহরের ইয়াবা ডিলারের মধ্যে এরা কোন উৎস থেকে এতো বিপুল পরিমাণ মাদক সরবরাহ পেয়েছে, সেই বিষয়ে কোন তথ্য সূত্রটি নিশ্চিত করতে পারেনি।

অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) শাহনেওয়াজ রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাঙামাটি জেলাকে অপরাধ মুক্ত রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছি। অপরাধ দমনে পারিবারিক ও সামাজিক সচেতনতা জরুরী। চলমান অভিযান অব্যাহত থাকবে।