• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছেন দীপংকর তালুকদার এমপি

bilatbanglanews.com
প্রকাশিত মে ১২, ২০২৩
বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছেন দীপংকর তালুকদার এমপি

 

|| রাঙামাটি প্রতিনিধি ||

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার সকালে জেলার বিলাইছড়ি বাজারের অগ্নিদূর্গত ব্যবসায়ীদের মাঝে নগদ অর্থ সহায়তা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য শস্য প্রদান করা হয়েছে।

দূর্গম বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এসময় দীপংকর তালুকদার বলেন, অগ্নিকান্ডে যে ক্ষতি হয়েছে তা কখনোই পূরণ করা সম্ভব নয়। তবুও আমরা চেষ্টা করছি যাতে ক্ষতিগ্রস্তরা একটু ঘুরে দাঁড়াতে পারে। আমরা আপনাদের পাশে থেকে এগিয়ে যাওয়ার সাহস যোগাতে চেষ্টা চালিয়ে যাবো। দুর্যোগ কখনো বলে কয়ে আসে না। তাই সকলকে তিনি সতর্ক থাকার আহবান জানান

অনুষ্ঠানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬০ জন ব্যবসায়ীকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে নগদ ১০ হাজার টাকা করে সর্বমোট ৬ লক্ষ টাকা এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেককে ৩০ কেজি করে চালসহ মশারী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক মো: সাইদুল আলম, আওয়ামীলীগ নেতা জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনন্দ বিকাশ তঞ্চঙ্গ্যা, উপজেলা ছাত্রলীগ সভাপতি ঊষামং মার্মা প্রমুখ।

উল্লেখ্য: সোমবার (৮ মে) দুপুর ১২ টায় কেংড়াছড়ি ২নং ওয়ার্ড বাজারে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।