• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

রাঙামাটির ইসলামপুর থেকে ১ কেজি গাঁজাসহ আটক-১

bilatbanglanews.com
প্রকাশিত মে ১০, ২০২৩
রাঙামাটির ইসলামপুর থেকে ১ কেজি গাঁজাসহ আটক-১

 

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটির দ্বীপ এলাকা ইসলামপুর থেকে বুধবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের যৌথ আভিযানিক টীম ঝটিকা অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মো: তাজুল (৫৭) নামে একজন মদক কারবারিকে আটক করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে ওঁৎ পেতে বুধবার সকাল ৮ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের যৌথ টীম জেলা সদরের দ্বীপ এলাকা ইসলামপুরে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ মো: তাজুল নামে এক মাদক কারবারিকে আটক করেছে। সে স্থানীয় মৃত আলী আহমদ’র ছেলে।

যৌথভাবে পরিচালিত এই অভিযানে মাদকদ্রব্য এএসআই লিটন কুমার নন্দী, এএসআই মো: মনিরুজ্জামান’র নেতৃত্বে একটি টীম ও জেলা গোয়েন্দা শাখার এসআই আবু বকর’র নেতৃত্বে পুলিশের একটি টীম অংশ গ্রহন করে। আভিযানিক যৌথ টীমের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মাদক কারবারিকে ধরে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। সে তার বাসায় বিশেষ কায়দায় রক্ষিত ১ কেজি উন্নতমানের গাঁজা থাকার কথা স্বীকার করে। আভিযানিক যৌথ টীমের হাতে গাঁজা সহ আটক ব্যাক্তি উল্লেখ্য এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর’র এসআই মো: জিন্নাত আলী শেখ বাদী হয়ে ধৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। একই দিন তাকে আদালতে তোলা হলে, বিজ্ঞ আদালত তাকে জেলে প্রেরন করে।