• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ছাতকে প্রতিপক্ষের হামলায় দুই সহোদরসহ আহত ৩

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০২১
ছাতকে প্রতিপক্ষের হামলায় দুই সহোদরসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক:সুনামগঞ্জের ছাতকে প্রতিপক্ষের অতর্কিত হামলায় দুই ভাইসহ তিন ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে আলীগঞ্জ বাজারে।

জানা যায়, ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২ নভেম্বর। এ নির্বাচনের আগে সমর্থন নিয়ে ৮নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী ও সমর্থকদের মধ্যে বিরোধ দেখা দেয়। পরাজিত মেম্বার কর্তৃক বিজয়ী মেম্বারের সমর্থকদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছিলেন।

সোমবার (২২ নভেম্বর) বিকেলে স্থানীয় আলীগঞ্জ বাজারে যায় বিজয়ী মেম্বার রাফি আহমদ রিংকুর সমর্থক, দক্ষিণ বরাটুকা গ্রামের মৃত ছোরাবর আলীর ছেলে ফারুক আহমদ (৩২) ও আলী আহমদ (৪৬)। এসময় পরাজিত সাজুর মিয়া মেম্বারের নেতৃত্বে দুই ভাইয়ের উপর অতর্কিত হামলা চালায় সংঘবদ্ধরা। দা’সহ প্রাণনাশের অস্ত্রের আঘাতে দুই সহোদর মারাত্বক ভাবে আহত হয়। মধ্যস্থতা করতে গিয়ে আহত হন হাবিবুর রহমান নামের সাবেক এক মেম্বার। গুরুতর আহত অবস্থায় সন্ধ্যায় তাদেরকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। এদের মধ্যে ফারুক আহমদের অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবার জানিয়েছে।