• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মৎস্য ও প্রাণিসম্পদ খাতে করোনায় ক্ষতিগ্রস্ত খামারিদের আর্থিক প্রণোদনা প্রদান

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২১
মৎস্য ও প্রাণিসম্পদ খাতে করোনায় ক্ষতিগ্রস্ত খামারিদের আর্থিক প্রণোদনা প্রদান

 

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: ১৭ ফেব্রুয়ারি,  সকাল ১০ টাায়  করোনা ভাইরাস সংকটে মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতিগ্রস্ত খামারিদের মাঝে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আয়োজনে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে কৃষি মন্ত্রণালয়ের  মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মৎস্য ও প্রাণিসম্পদ খাতে করোনায় ক্ষতিগ্রস্ত খামারিদের আর্থিক প্রণোদনা দেয়ার কার্যক্রম উদ্বোধন করেন।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় আয়োজিত প্রণোদনা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের  মন্ত্রী  এম. এ. মান্নান এমপি এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  ধীরেন্দ্র দেবনাথ শম্ভু (ভার্চুয়ালি)।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের  মন্ত্রী  শ ম রেজাউল করিম। স্বাগত বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব  রওনক মাহমুদ। উক্ত অনুষ্ঠানে সুনামগঞ্জ থেকে ভার্চুয়ালি সংযুক্ত হন জেলা প্রশাসক, সুনামগঞ্জ  মোঃ জাহাঙ্গীর হোসেন।
এসময় উপপরিচালক (ভারপ্রাপ্ত), স্থানীয় সরকার, সুনামগঞ্জ এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মোহাম্মদ শরীফুল ইসলাম উপস্থিত ছিলেন।