• ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন অসুস্থ,সবার কাছে দোয়া কামনা

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ৮, ২০২০
সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন অসুস্থ,সবার কাছে দোয়া কামনা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  সুনামগঞ্জ -১ আসনের জননন্দিত সংসদ সদস্য ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন শারীরিক ভাবে অসুস্থ রয়েছেন।

বৃহস্পতিবার সকালে এমপির একান্ত সচিব মো. বাবুল আখতার বিষয়টি নিশ্চিত করেছেন।
বাবুল আখতার বলেন, এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (CMH) আইসিইউ হতে সিসিইউতে ভর্তি আছেন। তিনি এখন আগের চেয়ে অনেকটা শারীরিক ভাবে সুস্থ হয়েছেন। সকল শুভাকাঙ্খিদের নিকট দোয়া চাই, তিনি যেন আমাদের মাঝে তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসেন।
এব্যাপারে ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন জানান, আমাদের হাওরাঞ্চলের সিংহ পুরুষ, ভাটি বাংলার উন্নয়নের রুপকার ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন সাহেবের  সুস্থতা কামনা করি।পাশা পাশি সকলের কাছে দোয়া প্রার্থী তিনি যেন খুব দ্রুত সুস্থ হতে পারেন সেই জন্য দোয়া করি।
পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান বলেন, এমপি মহোদয় অসুস্থ শুনে কষ্ট হয়েছে, আল্লাহু যেন উনাকে তাড়াতাড়ি সুস্থ করে তুলার জন্য দোয়া করি এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করি।
এব্যাপারে সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা মো. নুর হোসেন মুঠোফোনে যোগাযোগ কালে তিনি বলেন, আমি ক্যান্সারে আক্রান্ত বটে, চিকিৎসার জন্য ঢাকায় এসেছি। এমপি রতন সাহেবের অসুস্থ শুনে আমি দেখতে যাই।
আমার মনে হয় যদি আমি মরে যাই তাহলে কাদবে আমাদের সেলবরষ ইউনিয়ন বাসী আর যদি এমপি রতন সাবের কিছু হয় কাদবে ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলা বাসী। তাই আমি আমার জন্য নয়, আমি সকলের কাছে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতর এমপি মহোদয়ের জন্য দোয়া প্রার্থনা করি, তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে সাধারণ নারী পুরুষের মাঝে ফিরে আসেন আমিন ।