• ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে পশ্চিম বাজার লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ১৮, ২০২৩
ছাতকে পশ্চিম বাজার লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ ছাতক পশ্চিম বাজার লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার রাতে ব্যবসায়ীবৃন্দের উপস্থিতিতে ও মোঃ জহির উদ্দিন দিনানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় পশ্চিম বাজার লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

মোঃ জহির উদ্দিন (দিনান) কে সভাপতি, তানভীর চৌধূরীকে সাধারণ সম্পাদক ও শ্যামল কুমার পোদ্দার কে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি হানিফ আলী, স্বপন চন্দ্র, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিয়া, জুয়েব আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ, হোসেন আরবি ফাহিদ, কোষাধ্যক্ষ সুব্রত দে, প্রচার সম্পাদক বিধান দাস, সহ প্রচার সম্পাদক শরীফ উদ্দিন,

সদস্য মঈনুল ইসলাম, ডাক্তার হেলাল, ঝুনু আচার্য মোতালেব মিয়া, নাসির উদ্দিন, শাহিন মিয়া, মুসলিম আলী, সুনিল চন্দ্র দাস, সান্টু চন্দ্র, মতছিম বিল্লাহ, জসীম মিয়া, কাদির মিয়া, লোকমান আহমদ, সেবুল রেজা , সঞ্জয় দাস, শহিদ মিয়া, অনল চন্দ, পল্লব দাস, রাহুল দাস, সাগর দাস, তায়েব মিয়া।

উপদেষ্টা কমিটিতে রয়েছেন,বাদল মিয়া,মীর কয়ছর আহমদ, গৌরাঙ্গ পাল, হাজী আলা উদ্দিন, কাওছার আহমেদ, লাহিন মিয়া, মেহেদী হাসান সোনা মিয়া, দেলোয়ার মাহমুদ জুয়েল বক্স, মোশাররফ হোসেন খালেদ ও সাইফুর রহমান।