• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে বিপুল পরিমাণ মাদকসহ আটক-২

bilatbanglanews.com
প্রকাশিত মে ২, ২০২৩
রাঙামাটিতে বিপুল পরিমাণ মাদকসহ আটক-২

 

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে শহরের কাঁঠালতলীস্থ সওদাগর কুরিয়ার সার্ভিসের সম্মুখ থেকে ১০ কেজি গাঁজার চালানসহ ২ পাচারকারী আটক করা হয়েছে। আটক দু’জন হলো, মো: খালেক (২৪) ও মো: মোশাররফ হোসেন (২৮)।

মাদক দ্রবনিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানিয়েছে, রোববার (৩০ এপ্রিল) দিনগত রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় গোপন তথ্যের ভিত্তিতে সওদাগর কুরিয়ার সার্ভিসের সম্মুখ থেকে মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল হালিম রাজ’র নেতৃত্বে আভিযানিক টীমের ইন্সপেক্টর আবু বক্কর ছিদ্দিক ও এসআই মো: জিন্নাত আলী শেখসহ ৬জনের টীম পৃথকভাবে অভিযানে নামেন। কমবেশি ৫ ঘন্টা ওঁৎ থেকে বিশেষ কায়দায় মোড়ানো ২০ প্যাকেটে রক্ষিত ১০ কেজি গাঁজাসহ আটক দু’জন হলো রাঙামাটির শহরের শান্তি নগরের বাসিন্দা মো: ছিদ্দিক’র ছেলে মো: খালেক ও রাঙামাটির রসুলপুরের মো: কিতাব আলীর ছেলে মো: মোশাররফ হোসেন। সূত্র আরও জানায় আটক উন্নতমানের গাঁজাগুলো একই দিন সকালে খাগড়াছড়ি জেলার মহালছড়ি থেকে সড়ক পথে মাহিন্দ্রা সিএনজি যোগে রাঙামাটির শিমুলতলী নিয়ে আসে। সংশ্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে এরা দীর্ঘদিন বিভিন্ন কুরিয়ার সার্ভিস, ফার্নিচারের গাড়ি ও কাঠের সাথে বিশেষ কায়দায় মাদকদ্রব্য পাচার করে আসছে। ত অধ্যক্ষরের একজন মাদক ডিলার এদের মাধ্যমে এসব মাদক পাচার করছে বলে সূত্রটি আরো নিশ্চিত করে।

সহকারী পরিচালক মো: আব্দুল হালিম রাজ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ২ জন পাচারকারীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সকল প্রকার মাদক দ্রব্য পাচার, বিপণন ও সেবন রোধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এক কথায় মাদকমুক্ত সমাজ গড়তে আমরা সদা তৎপর। সোমবার সকালে তাদেরকে আাদলতে তোলা হবে।