• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহতদের লাশ হস্তান্তর,চালকের বিরুদ্ধে মামলা

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৮, ২০২৩
রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহতদের লাশ হস্তান্তর,চালকের বিরুদ্ধে মামলা

 

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মানিকছড়িতে পর্যটকবাহী বাস উল্টে নিহত দুজনের মধ্যে একজনের মরদেহ স্বজনরা গ্রহন করেছে। নিহত দু’জন হলেন, দূর্ঘটনা কবলিত বাসটির হেলপার মো ফয়েজ (২৮) ও মাইকম্যান ইসমাঈল হোসেন(৪৩)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় পর্যটকবাহী বাস নং- ঢাকা মেট্রো ব-১৪-২৮৯৬ রাঙামাটি ছেড়ে যাওয়ার সময় মানিকছড়ি এলাকায় উল্টে গেলে ঘটনাস্থলে নিহত হয় মো: ইসমাঈল হোসেন ও মো: ফয়েজ। তারা দু’জন নোয়াখালীর বেগমগঞ্জ ও সুধারাম এলাকার বাসিন্দা। এদের মধ্য মাইকম্যান ইসমাঈল হোসেন’র মরদেহ শনিবার বিকেলে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দূর্ঘটনা কবলিত বাসের হেলপার মো: ফয়েজ’র মরদেহ কেউ নিতে আসেনি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গাড়ির চালক জামাল উদ্দিনকে আসামী করে মামলা দায়ের করেছে। দূর্ঘটনার পরপরই বাসটির চালক পালিয়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু নোমান বলেন, ময়নাতদন্তের পর একটি মরদেহ বিকেলে নিহতের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়, একজনের মরদেহ হস্তান্তর করতে পারিনি। দূর্ঘটনা কবলিত বাসটির মালিকের সাথে কথা বলেছি, আশা করি রাতের মধ্যে হস্তান্তর করতে পারবো।

রাঙামাটি কোতয়ালী থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন বলেন, আমরা নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করে একজনকে হস্তান্তর করেছি। অপর নিহতের লাশ নিতে তার স্বজনরা রওনা হয়েছে। নেশা ও বেপরোয়া গাড়ি চালনা থেকে চালকদের বিরত থাকা উচিৎ বলে যোগ করেন এ কর্মকর্তা।