• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ব্রাডফোর্ডে ২৫তম খতমে নবুওয়ত‌ সম্মেলন অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত মে ২০, ২০২২
ব্রাডফোর্ডে ২৫তম খতমে নবুওয়ত‌ সম্মেলন অনুষ্ঠিত

এস হোসেইন, ব্রাডফোর্ড : কাদিয়ানী সম্প্রদায় বর্তমান দুনিয়ায় মুসলমানদের জন্য সবচেয়ে বড় ফিতনা। কাদিয়ানীদের ইসলাম বিরোধী কার্যকলাপের ব্যাপারে দেশ বিদেশে গণসচেতনতা তৈরী করার লক্ষে গত রবিবার ১৫ই মে ব্রাডফোর্ড তায়াক্কুলিয়া জামে মসজিদে আন্তর্জাতিক মজলিশে তাহাফ্ফুজে খতমে নবুয়াত , ব্রাডফোর্ড শাখার উদ্যোগে ২৫তম মহা সম্মেলন অনুষ্ঠিত হয়।

মাওলানা আশরাফ আলী শিকদারের সভাপতিত্বে ও মুহাম্মদ জাহাঙ্গীর খানের পরিচালনায় কারি আব্দুল জলিল এর কোরআন তেলাওয়াতের পর মহানবী হজরত মোহাম্মদ (সা:) এর জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা পেশ করেন মাওলানা আব্দুস শহীদ, মাওলানা অলিউর রহমান, মুফতি সাইফুল ইসলাম, মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা আব্দুল জলিল, মাওলানা মশাহিদ আলী, মুফতি শিহাব উদ্দিন,শাহ সাইফুল্লাহ সিদ্দিকী সহ প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন বিশ্বনবী হজরত মোহাম্মদ (সা:) কে সর্বকালের সর্বযুগের সর্বশেষ নবী হিসাবে যারা মানে না তারা মুসলমান হতে পারে নাl
গ্রেট ব্রিটেনে বেড়ে উঠা মুসলিম নতুন প্রজন্মদের কাদিয়ানী ফেরকা থেকে বাঁচানোর জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে।

সর্বশেষে দীর্ঘ মহামারী করোনা থেকে মানব সম্প্রদায় মুক্তি পাওয়ায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়l