• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বালাগঞ্জ আওয়ামী লীগ নেতা শাইস্তা মিয়ার রহস্যজনক মৃত্যু!

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১২, ২০২২
বালাগঞ্জ আওয়ামী লীগ নেতা শাইস্তা মিয়ার রহস্যজনক মৃত্যু!

সিলেট প্রতিনিধি:সিলেটে সড়কে রহস্যজনকভাবে প্রাণহানী ঘটেছে বালাগঞ্জের আওয়ামী লীগ নেতা শাইস্তা মিয়ার (৫০)। সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পারাইরচক এলাকা থেকে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তিনি মোটর সাইকেলযোগে সিলেট থেকে বাড়ি ফিরছিলেন।

শাইস্তা মিয়ার মোটরসাইকেল অক্ষত ও দুর্ঘটনার কোন চিহ্ন না থাকায় স্থানীয়দের মধ্যে এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এটা দুর্ঘটনা না হত্যা এ নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন।

শাইস্তা মিয়া বালাগঞ্জ উপজেলার কায়েস্থঘাট গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায় গত শুক্রবার রাতে শাইস্তা মিয়া সিলেট শহর থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পারাইরচক এলাকায় তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে অনেকে ছবি তুলে ফেসবুকে আপলোড করেন। খবর পেয়ে পরিবারের লোকজন দিয়ে মরদেহ বাড়িতে নিয়ে আসেন।

প্রথমে সড়ক দুর্ঘটনায় শাইস্তা মিয়ার মৃত্যু হয়েছে এমনটা মনে হলেও পরে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য সুহেল আহমেদ বলেন, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে শাইস্তা মিয়াকে হত্যা করা হয়েছে। তিনি দুর্ঘটনায় মারা গেলে তার মোটর সাইকেলে দুর্ঘটনার চিহ্ন থাকতো। তার মোটর সাইকেল অক্ষত পাওয়া গেছে।

শাইস্তা মিয়ার মৃত্যু রহস্য উদঘাটনে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ কর হয়েছে।