• ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন সাহেদ সভাপতি ও খলিল সম্পাদক

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ৯, ২০২১
ছাতকে একতা বালু সমিতির নির্বাচন সম্পন্ন সাহেদ সভাপতি ও খলিল সম্পাদক

 

ছাতক প্রতিনিধি:ছাতকে বালু ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ‘ছাতক বাজার একতা বালু উত্তোলন ও সরবরাহকারী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (৯জানুয়ারী) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্টিত হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন।
সভাপতি পদে বাবুল হোসেন শাহেদ (চাকা) প্রতিকে ৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সমছু মিয়া (চেয়ার) প্রতিকে পেয়েছেন ৪৯ভোট। সহ-সভাপতি পদে মো. মুরাদ আলী (বাইসাইকেল) প্রতিকে ৮২টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জামিল আহমদ (কলস) প্রতিকে ৫৯ ও বাবুল (আনারস) ৩৭ ভোট পেয়েছেন। সাধারন সম্পাদক পদে খলিলুর রহমান (মাছ) প্রতিকে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ১২২টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আবদুল মোহাইমিন (মই) প্রতিকে ৪২ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে আবদুর রহমান (তালা চাবি) প্রতিকে ৭৫ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সূদীপ কর (দোয়াত কলম) প্রতিকে ৫৩ভোট পেয়েছেন। নির্বাহী সদস্য পদে খালেছ মিয়া (খেজুর গাছ) প্রতিকে ১১২ভোট, মিজানুর রহমান (ফুটবল) প্রতিকে ৯৮ভোট, দিলোয়ার হোসেন (রিকশা প্রতিকে) ৮৮ভোট, জহিরুল ইসলাম (ঘোড়া) প্রতিকে ৭৭ভোট, সিদ্দেক আলী (মোমবাতি) প্রতীকে ৬৫ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
নির্বাচনে দুলাল মিয়া (মোরগ) প্রতিকে ৬৫ভোট এবং সিদ্দেক আলী (মোমবাতি) প্রতিক ৬৫ ভোট পেয়ে সমান হওয়ায় লটারির মাধ্যমে সিদ্দেক আলীকে (মোমবাতি) প্রতিকে সদস্য পদে বিজয়ী ঘোষণা করেন গঠিত নির্বাচন কমিশন।
প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ফয়সাল তালুকদার বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু পরিকল্পনা ও দক্ষতার সাথে নির্বাচন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে। পুলিশ প্রশাসন ও উপজেলা সমবায় অফিসের কর্মকর্তাদের সহযোগিতা ও স্থানীয় সাংবাদিকদের অান্তরিকতায় নির্বাচনটি সুষ্ঠু ভাবে সম্পন্ন করা সম্ভব হয়। সহকারী নির্বাচন কমিশনার আবদুল আজিজ সুজন বলেন, নির্বাচনটি আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সহকারী নির্বাচন কমিশনার মোঃ জয়নাল আবেদীন বলেন, সুন্দর আয়োজনে ও সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্টিত হয়েছে।