• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাত্রলীগের ৮ লাখ নেতাকর্মী ভোট কেন্দ্রে থাকবে:ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন 

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২২, ২০২৩
ছাত্রলীগের ৮ লাখ নেতাকর্মী ভোট কেন্দ্রে থাকবে:ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন 
ছাত্রলীগের ৮ লাখ নেতাকর্মী ভোট কেন্দ্রে থাকবে-   ছাত্রলীগ সভাপতি  সাদ্দাম হোসেন।

 লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ :

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নৌকাকে বিজয়ী করার জন্য ও শেখ হাসিনাকে পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। সেই লক্ষ্য আমরা আজ সুনামগঞ্জে এসেছি। আমরা বাংলাদেশের ৪৩ হাজার ভোট কেন্দ্রে প্রায় ৮লাখ নেতাকর্মীকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে। আমাদের বিভাগীয় সমন্বয় কমিটি ও জেলা সমন্বয় কমিটি রয়েছে। এছাড়া সংসদীয় আসনে প্রচারণার জন্য আমাদের ছাত্রলীগের পরিচিত মুখ আছেন যারা  বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আছেন, তাদের দিয়েও স্পেশাল একটি টিম গঠন করেছি। আজ থেকে বাংলাদেশ ছাত্রলীগ প্রচারণা শুরু করেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর ৩টায় সুনামগঞ্জ-৪ ( সুনামগঞ্জ সদর উপজেলা – বিশ্বম্ভরপুর) আসনের নৌকার প্রার্থী ড. মোহাম্মদ সাদিকের পক্ষে সুনামগঞ্জ পৌর শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

ছাত্রলীগের সভাপতি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনে মূল রাজনৈতিক দল গুলো অংশগ্রহণ করে। মূল রাজনৈতিক দল গুলো তাদের কৌশল নির্ধারন করে। আমরা ছাত্র সমাজের যে অনুভুতি রয়েছে সেগুলো বাস্তবায়ন করা হচ্ছে ছাত্রলীগের কাজ। এই জায়গা থেকে আমাদের মূল ফুকাস হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করা। আওয়ামীলীগের স্লোগানে স্মার্ট বাংলাদেশ করা।

সাদ্দাম হোসেন আরও বলেন, ছাত্রসমাজ যেহেতু সব সময় গণতন্ত্রের পক্ষে, তাই বাংলাদেশের মানুষ যে তার পছন্দের প্রার্থীকে বেচে নিতে পারে, প্রতীককে বেচে নিতে পারে। এই পরিবেশটি যারা নষ্ট করতে চাচ্ছে, বিশষ করে বিএনপি-জামায়াত যুদ্ধাপরাধীর পৃষ্ঠপোষক নয়, তারা কিন্তু আমাদের গণতন্ত্রের শত্রু। বাংলাদেশের মানুষ ইতিমধ্যে আওয়ামীলীগ ছাত্রলীগের পক্ষে রায় দিয়েছে। বাংলাদেশের মানুষের মুখের ভাষা যেমন পাকিস্তানিরা কেড়ে নিতে পারেনি, আমাদের ভোটের অধিকারও এই পাকিস্তানি উত্তরসূরি বিএনপি-জামায়াত কেড়ে নিতে পারবে না।

এই গণসংযোগে নৌকার লিফলেট বিতরণ করেন। এসময় সুনামগঞ্জ পৌর শহরের ট্রাফিক পয়েন্টে প্রচারণার মাধ্যমে ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট চান বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র লীগের সহসভাপতি রাকিব হাসান, ইবলুল হামাস, আল আমিন রহমান, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি-দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান পলাশ সাধারণ সম্পাদক  শাফায়াত জামিল প্রমুখ।

পরে সুনামগঞ্জ সদর আসনের নৌকার প্রার্থী ড মোহাম্মদ সাদিক এর সমর্থনে বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ বাজারে নির্বচনী সভায় বক্তব্য রাখেন।