• ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২৪
হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান

ছাতক প্রতিনিধি:ছাতকে হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী মতিউর রহমান হাসান( পাগল হাসান)। বৃহষ্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ৭.০০ টায় উপজেলার কালারুকা ইউনিয়নের নিজ গ্রাম শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যানাজা শেষে পঞ্চাইতি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

মরহুম মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসানের নামাজে যানাজায়,সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট ও সুনামগঞ্জের পুলিশ সুপার, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোস্তাফা মুন্না, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, ছাতক পৌর সভার প্রতিষ্ঠাকালিন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুলওয়াহিদ মজনু সহ বর্তমান ও সাবেক জনপ্রতিনিধি,সরকারি কর্মকর্তা, মুক্তিরগাঁও অষ্টগ্রাম এলাকাবাসী,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ছাতক-দোয়ারাবাজার
সিলেট ও সুনামগঞ্জের মরহুমের স্বজন-শুভাকাঙ্ক্ষী, বাউল ও শিল্পীবৃন্দ সহ হাজার-হাজার জনতা উপস্থিত ছিলেন। ঢাকা থেকে বিমান যোগে অনেক শুভাকাঙ্ক্ষী এসে যানাজায় অংশ নিয়েছেন।

এক পর্যায়ে গোটা এলাকা লোকে-লোকারন্য হয়ে পড়ে। রাস্তায়-ঘাটে যানজট ও ছোট রাস্তায় ঝামেলার কারনে যানাজাস্থলে পৌছাতে পারেন নি অনেকেই।একই সময়ে দুর্ঘটনায় নিহত মরহুম আব্দুস সাত্তারের যানাজা ও অনুষ্ঠিত হয়েছে।