• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুলাউড়ায় পাখির ছানা ধরতে গিয়ে মাটি চাপায় তিন মাদ্রাসা ছাত্র নিহত

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২৬, ২০২২
কুলাউড়ায় পাখির ছানা ধরতে গিয়ে মাটি চাপায় তিন মাদ্রাসা ছাত্র নিহত

আলা উদ্দিন কবির, কুলাউড়া থেকে: মৌলভী বাজারের কুলাউড়ায় পাখি ছানা ধরতে গিয়ে মাটি চাপায় তিন মাদরাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।শনিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার ভাটেরা ইউনিয়নের ইসলামনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতরা সবাই ইসলামনগর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

নিহতরা হলেন আব্দুস সালামের ছেলে নাহিদ আহমদ (১৪), তছিবুর রহমানের ছেলে সুমন আহমদ (১৫) ও আব্দুল করিমের ছেলে কবির হোসেন (৯)।

নিহত নাহিদ আহমদ ও সুমন আহমদ স্থানীয় সাইফুল তাহমিনা আলিম মাদরাসার ৬ষ্ঠ ও ৮ম শ্রেণির ছাত্র এবং কবির হোসেন স্থানীয় বদরুল নুরুল ইবতেদায়ী মাদরাসার ৩য় শ্রেণির ছাত্র।

ভাটেরা ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) বদরুল ইসলাম ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার স্বাধীনতা দিবসের দিন ঘুরাঘুরির উদ্দেশ্যে তারা তিনজন দুপুর ১২ টার দিকে ভাটেরা রাবার বাগানের একটি টিলার গর্তে পাখির ছানা ধরতে যায়। এসময় হঠাৎ করে টিলার মাটি ধ্বসে তাদের উপর পড়ে যায়। মূলত ওই দিন সকালে বৃষ্টি হওয়ায় টিলার মাটি কিছুটা নরম ছিলো।

স্থানীয় লোকজন ওই তিন শিশু গর্তে ঢুকতে দেখেন এবং মাটি চাপাকালে তাদের চিৎকারে এগিয়ে আসেন। শিশুদের পরিবারের লোকজনসহ স্থানীয় লোকজনের সহায়তায় মাটি সরিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করেন। তাৎক্ষণিক পার্শ্ববর্তী ফেঞ্চুগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করেনি। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।(শ্যামল সিলেট)