• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রাঙামাটিতে আ.লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২২, ২০২৩
রাঙামাটিতে আ.লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

||মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি||

রাঙামাটি ২৯৯ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার নির্বাচনী ইশতেহার ঘোষণা ঘোষণা করেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১০টায় রাঙামাটি জেলা আওয়ামী লীগ’র উদ্যোগে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ২১ দফা নির্বাচনী ইশতেহারসহ সার্বিক বিষয়াদি নিয়ে বক্তৃতা করেন।

 

সাংবাদিক সম্মেলনে দীপংকর তালুকদার বলেন, ১৯৯১ সাল থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হতে অদ্যাবধি রাঙ্গামাটি পার্বত্য জেলার জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের শান্তি, সম্প্রীতি উন্নয়নের লক্ষ্যে তিনি আন্তরিকভাবে কাজ করে গেছেন। বিগত ১৫ বছর যাবৎ আওয়ামী শাসনামলে শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, নিরাপত্তা, শান্তি ও উন্নয়নের এ ধারাবাহিকতায় এখানে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্ঠাসহ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, ধর্মীয় প্রতিষ্ঠান ও যোগাযোগ সহ নানান খাতে দৃশ্যমান উন্নয়ন সাধিত হয়েছে। তাই ৭ জানুয়ারীতে জনগণের প্রত্যক্ষ ভোটে পূনরায় নির্বাচিত হলে, সন্ত্রাসমুক্ত, সমৃদ্ধ, শান্তি, সম্প্রীতি রক্ষাসহ স্মার্ট রাঙামাটি বিনির্মানে তাঁর চলমান আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, কো-চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র মো: হাবিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যকরি কমিটির সদস্য অভয় প্রকাশ চাকমা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর, দপ্তর সম্পাদক রফিক তালুকদার, উপ-দপ্তর সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, দৈনিক গিরিদর্পণ সম্পাদক প্রবীণ সাংবাদিক একেএম মকছুদ আহমদ।

ইশতেহার ঘোষণা উপলক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রাঙামাটি প্রেসক্লাব সভাপতি মো: সাখাওয়াৎ হোসেন রুবেলসহ বিভিন্ন প্রিন্ট ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সর্বশেষ দীপংকর তালুকদার পার্বত্য শান্তি চুক্তির বাস্তবায়ন, অবৈধ অস্ত্র উদ্ধার, রেলপথ ও বিমানবন্দর, জেলায় চার লেনের রাস্তা, বিশ্ব মানের পরিবেশ বান্ধব ইকো ট্যুরিজম অঞ্চল গঠন, সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন, বরকল উপজেলার ঠেগামুখ স্থল বন্দর স্থাপন করে ইমিগ্রেশন পয়েন্ট চালুর উদ্যোগ, কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনাসহ ২১টি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তিনি দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।