• ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

লন্ডনে ছাতক ইসলামিক সোসাইটির সভা অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ৬, ২০২৩
লন্ডনে ছাতক ইসলামিক সোসাইটির সভা অনুষ্ঠিত

 

সাজিদুল ইসলাম রানা: মানবতার কল্যাণ, ছাতকে ইসলামী সুশিক্ষার প্রচার ও প্রসারের লক্ষ্যে গঠিত যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক ও চ্যারিটি সংগঠন ছাতক ইসলামিক সোসাইটি ইউকের নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা গত পহেলা অক্টোবর রবিবার লন্ডন মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে, সেক্রেটারি এনামুল হক শাহিনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ছালেহ আহমদ, মনির উদ্দিন, মাহবুবুর রহমান সুমন, ইমদাদুর রহমান, শফিকুল ইসলাম শিশু, আনোয়ার হোসেইন আনু, মুহিব আহমেদ, শফিজুর রহমান, দেলোয়ার হোসেইন, শানুর আলী, কুতুবুজ্জামান শামীম, আবু সাঈদ নিলু, সেলিম আহমেদ প্রমুখ

কুতুবুজ্জামান শামীমের কোরআন তেলাওয়াতের পর আগামী বৎসরের জন্য সংগঠনের উন্নয়নমূলক বিভিন্ন পরিকল্পনা হাতে নেওয়া হয়। আল হিকমা জামেয়ার একাডেমিক নতুন বিল্ডিং এর আপডেইট এবং মোহাম্মদিয়া জামিয়ার নতুন জমি ক্রয়ের বিষয়, ফান্ড রাইজিং,নতুন সদস্য বৃদ্ধি সহ অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে উপস্থিত কার্যকারী কমিটির সদস্যের মধ্যে আলাপ-আলোচনা করা হয়। এজিএম প্রোগ্রামে যুক্তরাজ্যের বাহিরে অবস্থান করায় ইমদাদুর রহমান ও শানুর আলী কে উক্ত অনুষ্ঠানে শপথ দেওয়া হয় । আগামী সেশনের সকল কার্যক্রম সুন্দর ও সুষ্ঠুভাবে বাস্তবায়নগ করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া ও মোনাজাত করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।