• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ শিশু পরিবারের শিশুদের খাবার ও শিক্ষা সামগ্রী প্রদান করেন রামিসা-ওয়াসি দম্পতি

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২১
সুনামগঞ্জ শিশু পরিবারের শিশুদের খাবার ও শিক্ষা সামগ্রী প্রদান করেন রামিসা-ওয়াসি দম্পতি
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ : অতি  সম্প্রতি বিয়ে করেছেন রামিসা তাহসিন ও আশিক ওয়াসি তাহসিন।
তাদের আকদ অনুষ্ঠান গত ২৬ ডিসেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে সম্পন্ন হয়। গতকাল ২৯ ডিসেম্বর রামিসার পিত্রালয় সুনামগঞ্জ আসেন নব দম্পতি। ঐদিন রাতে পারিবারিক অনুষ্ঠান ছিল। আজ ৩০ ডিসেম্বর দুপুর বেলা সুনামগঞ্জ শিশু পরিবার (বালিকা ) অবস্থান কারী শতাধিক এতিম ও অনাথ শিশুদের জন্য রান্না করা খাবার ও শিক্ষা সামগ্রী প্রদান করেন রামিসা- ওয়াসি।
 এ সমস্ত খাবার ও শিক্ষা সামগ্রী পেয়ে তাদের মধ্যে আনন্দের বন্যা বয়ে গেছে। শিশুদের চোখে মুখে হাসির ঝিলিক দেখা গেছে।
সুনামগঞ্জ  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপলের মেয়ে রামিসা তাহসিন ও জামাতা আশিক ওয়াসি তাহসিন দম্পতি।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ শহরের হাছন নগরস্থ সরকারী শিশু পরিবার (বালিকা) কেন্দ্রে গিয়ে ঐ সমস্ত অনাথ শিশুদের মাঝে খাবার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার,সমাজসেবা অধিদপ্তরের ডিডি প্লেনিং মো. সাদিকুল হক,সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায়,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সহধর্মিনী হাসিনা রুমি, আসিফ ওয়াসেফ এর পিতা তসলিম মজুমদার,নাজমুন নাহার,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,উপজেলা সমাজসেবা অফিসার শাহীনুর রহমান,জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সরকারী শিশু পরিবার কেন্দ্রের শিক্ষিকা আলফাতুন নাহার,তাহেরা আক্তার ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র প্রমুখ।

রামিসা তাহসিন ও আশিক ওয়াসি তাহসিন বলেছেন,

আমরা দুজন সিদ্ধান্ত নিলাম তাদের জন্য কিছু করার। কারণ তারা আমাদের চেয়ে আলাদা, চার দেয়ালের মধ্যে একরকম বন্ধি। এছাড়াও তাদের মা বাবা নেই। তাদের আবেগ অনুভূতি প্রকাশ করার জায়গা নেই।  এদের জন্য সামান্য কিছু করতে পারলে মনের মাঝে প্রশান্তি মিলবে।  দুনিয়া আখেরাতে ও ভাল হবে।