• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জের দিরাইয়ে ইউপি নির্বাচনে ৫৩৬  প্রার্থীর মনোনয়ন দাখিল

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২১
সুনামগঞ্জের দিরাইয়ে ইউপি নির্বাচনে ৫৩৬  প্রার্থীর মনোনয়ন দাখিল

লতিফুর রহমান রাজু:: সুনামগঞ্জের দিরাই উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন তফসিল অনুযায়ী চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিন। শেষ দিনে ৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চেয়ারম্যান পদে ৬০, মেম্বার ৩৬৭ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৯ জনসহ মোট ৫৩৬ প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৯, ইসলামি আন্দোলন বাংলাদেশ ১, জাতীয় সমাজতান্ত্রিক দলের ১ ও ৪৯ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। দিরাই উপজেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
রফিনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬, মেম্বার ৩৬, সংরক্ষিত ১৩, ভাটিপাড়া ইউনিয়নে চেয়ারম্যান ৬, মেম্বার ৩৫, সংরক্ষিত ১২, রাজানগর ইউনিয়নে চেয়ারম্যান ৬, মেম্বার ৪১, সংরক্ষিত ১৫, চরনারচর ইউনিয়নে চেয়ারম্যান ৭, মেম্বার ৫১, সংরক্ষিত ১৭, দিরাই সরমঙ্গল ইউনিয়নে চেয়ারম্যান ৮, মেম্বার ৪০, সংরক্ষিত ৯, করিমপুর ইউনিয়নে চেয়ারম্যান ৭, মেম্বার ৩৫, সংরক্ষিত ১০, জগদল ইউনিয়নে চেয়ারম্যান ৬, মেম্বার ৩৮, সংরক্ষিত ৯, তাড়ল ইউনিয়নে চেয়ারম্যান ৬, মেম্বার ৪০, সংরক্ষিত ১৩ ও কুলঞ্জ ইউনিয়ন থেকে চেয়ারম্যান ৮, মেম্বার ৫১, সংরক্ষিত ১১ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।
দিরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়েজুর রহমান  বলেন, আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য উপজেলার ৯ ইউনিয়ন থেকে চেয়ারম্যান-মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারসহ ৫৩৬ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ২৯ নভেম্বর প্রার্থীদের জমা দেয়া মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হবে।