• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

লাফার্জহোলসিম সিমেন্ট ব্র্যান্ড হোলসিম স্ট্রং স্ট্রাকচারের নতুন মোড়ক উন্মেচন

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ২৬, ২০২১
লাফার্জহোলসিম সিমেন্ট ব্র্যান্ড হোলসিম স্ট্রং স্ট্রাকচারের নতুন মোড়ক উন্মেচন

 

বিবিএন ডেস্ক:  হোলসিম স্ট্রং স্ট্রাকচার’ সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন করেছে লাফার্জহোলসিম বাংলাদেশ,।গত ২৪ জুলাই ২০২১ ইং লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এর সিমেন্ট ব্র্যান্ড ‘হোলসিম স্ট্রং স্ট্রাকচার’ এর নতুন মোড়ক উন্মেচন করা হয়েছে। সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে নতুন এই মোড়ক উন্মোচন করেন কোম্পানির প্রধান নির্বাহি কর্মকর্তা রাজেশ সুরানা। এসময় কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর গাজী মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক উদ্বোধনের পূর্বে সারা বাংলাদেশের ডিস্ট্রিবিউটর এবং রিটেইলারদের নিয়ে একটি ডিজিটাল প্রোগ্রাম অনুষ্ঠিত হয়, যেখানে তারা নতুন এই মোড়ককে অত্যন্ত আকর্ষণীয় এবং মৌলিক বলে উল্লেখ করেন। বাংলাদেশ এর প্রিমিয়াম কোয়ালিটির সিমেন্টগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘হোলসিম স্ট্রং স্ট্রাকচার’। গুনগতমান এর কারনে এই সিমেন্টের চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরা এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ প্রদান করে থাকেন।
ডিজিটাল প্লাটফর্মে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রাজেশ সুরানা বলেন, “লাফার্জহোলসিম বাংলাদেশ সবসময় উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে আসছে। এরই অংশ হিসেবে আমরা ‘হোলসিম স্ট্রং স্ট্রাকচর’ সিমেন্টের জন্য নতুন মোড়ক উন্মোচন করেছি। নতুন এই মোড়ক অত্যন্ত আকর্ষণীয় এবং বাজারের অন্যান্য পণ্য থেকে সম্পূর্ণ আলাদা। আমাদের গ্রাকদের স্বপ্নের বাড়ি নির্মাণে তাদের সেরা সিমেন্ট সরবরাহ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”