• ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙামাটির কাপ্তাইয়ে জে.এস.এস-এম.এন.পি’র বন্ধুকযুদ্ধে নিহত-১

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ৮, ২০২১
রাঙামাটির কাপ্তাইয়ে জে.এস.এস-এম.এন.পি’র বন্ধুকযুদ্ধে নিহত-১

 

॥ মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ॥

আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে রাঙামাটির কাপ্তাই উপজেলায় জেএসএস(সন্তু গ্রুপ)’র সাথে এমএনপি’র সম্মুখযুদ্ধে জেএসএস’র এক নেতা নিহত হয়েছে। বৃহস্পতিবার(০৮জুলাই) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে রাইখালী ইউনিয়নের দুর্গম নারানগিরি বড়পাড়া এলাকা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, দলীয় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে, বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাপ্তাই উপজেলার দুর্গম রাইখালী ইউনিয়নের নারানগিরি বড়পাড়া ও মিতিঙ্গ্যাছড়ির আশপাশের এলাকায় জে.এস.এস(সন্তু লারমা গ্রুপ)’র সাথে মারমা ন্যাশনালিষ্ট পার্টি (এম.এন.পি)’র মধ্যে দফায় দফায় গুলি বিনিময় হয়। খবর পেয়ে কাপ্তাই জোনের পানছড়ি (টিওসি) থেকে সেনাবাহিনীর একটি টীম ঘটনাস্থলে যায়, কিন্তু সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীরা জানায় নিহত ব্যাক্তি জেএসএস’র একজন চিহিৃত সন্ত্রাসী। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার সময় ঘটনাস্থল থেকে একটি মরদেহ উদ্ধার করে। বর্তমানে উক্ত এলাকাসহ আশপাশের এলাকায় সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। গুলিতে নিহত ব্যক্তি কোন দলের এবং কি নাম তা এখনো সনাক্ত করা যায়নি।