• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত বাবা-মা, বোন

bilatbanglanews.com
প্রকাশিত জুন ২৫, ২০২১
ট্রাকের ধাক্কায় শিশু নিহত, আহত বাবা-মা, বোন

বিবিএন ডেস্ক: পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের ধাক্কায় আব্দুর রউফ নামে ২ বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির বাবা-মা ও বোনসহ ৪ জন। শুক্রবার (২৫ জুন) দুপুরে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের ভীমপুকুর এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত শিশুর বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট এলাকায়। এ সময় শিশুটির বাবা আইনুল ইসলাম (৪০), মা শিল্পী আক্তার (৩৫), বড় বোন আফরোজা আক্তার (১১) ও ইজিবাইক চালক মুন্না (২২) আহত হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আইনুল ইসলাম তার মেয়ে আফরোজার হাত ভাঙার চিকিৎসার জন্য বোদা উপজেলায় দুলাল নামে এক কবিরাজের বাসার উদ্দেশ্যে তেতুঁলিয়া থেকে ইজিবাইকে করে রওয়ানা দেন। পথিমধ্যে বোদা উপজেলার ভিমপুকুর এলাকায় এলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি ট্রাক পেছন থেকে ইজিবাইকটিকে ধাক্কা দেয়।

এ সময় ইজিবাইকটি সড়কের পাশে উল্টে গেলে শিশু রউফ মাথায় ও মুখে গুরুতর আঘাত পায়। পরে স্থানীয়রা শিশু রউফ, বাবা আইনুল ইসলাম, মা শিল্পী আক্তার, বোন আফরোজা আক্তার এবং চালক মুন্নাকে বোদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় শিশু রউফ মারা যায়।

জরুরি বিভাগের কর্তব্যরত ডা. জান্নাতুল ফেরদৌস নিতু বলেন, আইনুল ইসলাম এবং আফরোজা আক্তারকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছুটে যায়। পরে হাইওয়ে পুলিশ এসে ট্রাকটিকে জব্দ করে। ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।