• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উপজেলা পরিষদ পার্ক শ্যামলীমা উদ্ধোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান মুকুট

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২১
উপজেলা পরিষদ পার্ক শ্যামলীমা উদ্ধোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান মুকুট
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ:সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের কার্যালয়ের পাশে সুন্দর ও দৃষ্টি নন্দন পার্ক  শ্যামলীমা   সুনামগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে নির্মিত হয়েছে। বুধবার দুপুর ১২ টায় সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল  ,সুনামগঞ্জ সদর ইউএনও ইয়াসমীন নাহার রুমা, জেলা পরিষদের প্রধান নির্বাহী সৈয়দা শামসাদ বেগম, ছাতক পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, তাহির পুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর, জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি, যুবলীগ নেতা নুরুল ইসলাম বজলু,জেলা ছাত্রলীগ সভাপতি দিপংকর দে,উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেন  , সুনামগঞ্জ সদর উপজেলার অনেক কর্মকর্তাবৃন্দের পরিবারের সদস্যদের বিনোদনের কোন ব্যবস্থা না থাকায় জেলা পরিষদের অর্থায়নে একটি পার্ক করে দিলাম  । যাতে অবসর সময়ে ছেলেমেয়েদের নিয়ে বসতে পারে।
সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও সদর ইউএনও ইয়াসমীন নাহার রুমা জেলা পরিষদ চেয়ারম্যান কে ধন্যবাদ জানান এমন সুন্দর ও দৃষ্টি নন্দন পার্ক করে দেয়ায়।