• ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ১লা জিলহজ, ১৪৪৩ হিজরি

সিলেটের ৩ পৌরসভায় বিএনপির টিকেট পেলেন যারা

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ১, ২০২০
সিলেটের ৩ পৌরসভায় বিএনপির টিকেট পেলেন যারা

বিবি এন নিউজ সিলেট প্রতিনিধিঃ  সিলেট বিভাগের তিনটি পৌরসভায় এ বছরের ডিসেম্বর মাসের ২৮ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য আজ সোমবার (৩০ নভেম্বর) প্রার্থী নির্ধারণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

প্রথম ধাপের পৌর নির্বাচনে সিলেট বিভাগের সুনামগঞ্জের দিরাই, মৌলভীবাজারের বড়লেখা ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন- দিরাইয়ে মো. ইকবাল হোসেন চৌধুরী, বড়লেখায় আনোয়ারুল ইসলাম ও শায়েস্তাগঞ্জে এম এফ আহমেদ অলি।

সোমবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

শায়রুল জানান, সোমবার চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার এবং ভারপ্রাপ্ত তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু দলের মহাসচিব স্বাক্ষরিত প্রত্যায়নপত্র প্রার্থীদের হাতে তুলে দেন।

উল্লেখ্য, প্রথম ধাপে ২৫ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৮ ডিসেম্বর। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ২৫ পৌরসভার ভোটগ্রহণ করা হবে। ২৫ পৌরসভায় নির্বাচন হলেও ২৩ পৌরসভায় মেয়র পদে প্রার্থী মনোনয়ন দিয়েছে বিএনপি। বাকি দুটির বিষয়ে দলটির পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

এছাড়া এ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ সময় ৩ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর।