• ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ৮, ২০২৩
গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:ঐতিহ্যবাহী গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার (৬ নভেম্বর) পূর্ব লন্ডনের লন্ডন মুসলিম সেন্টারে ২০২৩-২০২৫ সেশনের জন্য নতুন কমিটি গঠন উপলক্ষে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের সভাপতি বিশিষ্ট আইনজীবী কাওসার হোসেন কুরেশি। ট্রাস্টের জেনারেল সেক্রেটারি রাজু মোহাম্মদ শিবলি ও সহকারী সেক্রেটারি মুহিবুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিগত সেশনের কাজের রিপোর্ট পেশ করেন ট্রাস্টের সেক্রেটারি মুহিবুল হক ও ট্রেজারার মু. আব্দুল আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সুনামধন্য চিকিৎসক, ভাটেরা জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ সায়েফ আহমদ,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্টের প্রধান উপদেষ্টা ও প্রতিস্টাতা চেয়ারম্যান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সাবেক ছাত্রনেতা সিরাজুল ইসলাম সাহিন, আব্দুল করিম জলিল, এফ কে এম শাহজাহান, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ড ইউকে এর ট্রেজারার মিকাইল আহমেদ চৌধুরী, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্টের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আব্দুর নুর, প্রতিষ্ঠাতা সেক্রেটারি মোহাম্মাদ আব্দুল মালিক, সাবেক সেক্রেটারি আখতার হোসেন কাওসার, বিয়ানিবাজার ডেভেলপমেন্ট সোসাইটি ইউকের সেক্রেটারি মোহাম্মাদ নুরুজ্জামান প্রমুখ।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত ও দারস পেশ করেন ট্রাস্টের সহ সভাপতি আব্দুল মতিন ফারুক।
গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকে নতুন কমিটি গঠনের জন্য প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন ট্রাস্টের উপদেষ্টা মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সহকারী বদরুজ্জামান বাবুল।
২০২৩-২০২৪ সেশনের নতুন কমিটি নেতৃবৃন্দরা হলেন,
সভাপতিঃ কাউসার হোসেন কোরেশী, সহ সভাপতি রাজু মোহাম্মদ শিবলী, আব্দুল মতিন ফারুক ও আকলাকুল আম্বিয়া। সাধারণ সম্পাদকঃ মুহিবুল হক, সহ সাধারণ সম্পাদকঃ রেহান উদ্দিন রায়হান, আখতার হোসেন কাউসার। কোষাধ্যক্ষঃ আব্দুল আলী, সহ কোষাধ্যক্ষঃ ফয়েজ আহমেদ। সাংগঠনিক সম্পাদক: মিলাদ আহমেদ, নাসির উদ্দিন, মতসিন আলী, মুজিবুর রহমান, আমিনুল ইসলাম মাহমুদ, সহ সাংগঠনিক সম্পাদক: জশিম উদ্দিন, আবদুর রহমান, হুমায়ুন কবির রুমেল, মুস্তাকিম চৌধুরী
প্রেস ও প্রচার সম্পাদক : আব্দুল হান্নান নাসির, খালেদ আহমেদ, আলী আহমেদ, এম এন হোসেন বুলবুল। ক্রীড়া সম্পাদক : আবু সায়েম মঞ্জুর, ওয়াহিদুর রহমান চৌধুরী, শুহেল আহমেদ বদরুল, শাবুল আহমেদ, শুয়েব আহমেদ। ফান্ড রেইজিং সম্পাদক : আমিরুল মুমিনীন আলমগীর, হাসান আহমদ, হাবিবুর রহমান, মোঃ জাকারিয়া। তারবিয়া সেক্রেটারী: শেখ রেদওয়ান, খায়রুল ইসলাম, নজরুল ইসলাম বাবুল, আবদুস সালাম।

নির্বাহী কমিটির সদস্যরা: মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বদরুজ্জামান বাবুল, কাউসার হোসেন কুরেশি, রাজু মোহাম্মদ শিবলী, আকলাকুল আম্বিয়া, আব্দুল মতিন ফারুক, মুহিবুল হক, রেহান উদ্দিন রায়হান, আব্দুল আলী, ফয়েজ আহমেদ, আমিরুল মুমিনীন আলমগীর, নজরুল ইসলাম বাবুল, আবু সায়েম মনজুর, হাবিবুর রহমান, খায়রুল ইসলাম, মিলাদ আহমেদ, শেখ রেদওয়ান।

এছাড়াও মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল কে প্রধান উপদেষ্টা করে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যরা হলেন মোহাম্মদ আবদুন নুর, মোহাম্মদ আব্দুল মালিক ও বদরুজ্জামান বাবুল।

উক্ত সভায় বিগত সেশনের সার্বিক কাজের রিপোর্ট পেশ করা হয় এবং আগামী সেশনে ট্রাস্টের সমাজসেবা মূলক কার্যক্রম আরোবেগবান করার লক্ষ্যে সুষ্ঠ পরিকল্পনা গ্রহণ করা হয়। নৈষভোজের মাধ্যমে সভ সমাপ্তি ঘোষণা করা হয়।