• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

যুক্তরাজ্যের ব্রাডফোর্ডে লাওকম এন্ড সফিল্ড ওয়া‌র্ডে কাউন্সিলর প্রার্থী আসক আলী

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২৩
যুক্তরাজ্যের ব্রাডফোর্ডে লাওকম এন্ড সফিল্ড ওয়া‌র্ডে কাউন্সিলর প্রার্থী আসক আলী

 

নিজস্ব প্রতিবেদক:যুক্তরা‌জ্যের আসন্ন কাউন্সিল নির্বাচনে ব্রাডফোর্ড কাউন্সিলের  লাওকম এন্ড সফিল্ড ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন বাংলা‌দে‌শি বং‌শোদ্ভূত রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃআসক আলী। স্বতন্ত্র প্রার্থী হি‌সে‌বে তি‌নি নির্বাচন কর‌ছেন।
এবারের নির্বাচনে বাঙা‌লি অধ্যু‌ষিত হি‌সে‌বে প‌রি‌চিত কিথলী এলাকার লাওকম এন্ড সফিল্ড ওয়া‌র্ডে আরো দু’জন প্রা‌র্থীর স‌ঙ্গে প্র‌তিদ্বন্ধিতা কর‌ছেন তি‌নি।


আগামী ৪ মে অনুষ্ঠিত হবে ব্রাডফোর্ড কাউন্সিলের স্থানীয় কাউন্সিল নির্বাচন।এই ওয়ার্ডে ৩২০০ ভোটার রয়েছেন।
মোঃ আ‌সক আলী পেশায় একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।সমাজ সেবায় কমিউনিটি এবং মানবসেবায় তিনি সক্রিয়ভাবে জড়িত।


মোঃ আসক আলী আশাবাদী, মূলধারার জনপ্র‌তি‌নি‌ধি হি‌সে‌বেও তিনি সফল হবেন। বাংলাদেশী তথা স্থানীয় কমিউনিটির সকলের সেবায় তিনি কাজ করতে চান।
তিনি অগ্রাধিকার ভিত্তিতে বাচ্চাদের খেলা ধুলার জন্য আধুনিক সু ব্যবস্থা করবেন।পরিস্কার পরিচ্ছন্নতা ও ড্রেইন ব্যবস্থার আরো উন্নয়ন। কমিউনিটির বিভিন্ন সায় সমস্যা দ্রুত সমাধান। পার্কিং ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করবেন বলে প্রতিশ্রুতি বদ্ধ।এছাড়া তিনি নির্বা‌চিত হ‌লে ওয়া‌র্ডের আবাসন সমস্যার তড়িৎ সমাধান  এবং মুস‌লিম ক‌মিউ‌নি‌টির বিভিন্ন উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রাখবেন।
‌তি‌নি ব‌লেন, আমার ওয়ার্ডের বন্ধু বান্ধব,বাঙালি কমিউনিটির শুভাকাঙ্ক্ষীদের অনুপ্রেরণায় মানু‌ষের সেবা করার জন্য আমি প্রার্থী হয়েছি। আ‌মি ক‌মিউ‌নি‌টির সেবায় কাজ ক‌রে যে‌তে চাই।