• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকের গোবিন্দগঞ্জে পিকআপের চাঁপায় সিএনজি চালকের মৃত্যু

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২১, ২০২৩
ছাতকের গোবিন্দগঞ্জে পিকআপের চাঁপায় সিএনজি চালকের মৃত্যু

আতিকুর রহমান মাহমুদ, ছাতক থেকে সিলেট সুনামগঞ্জ মহাসড়কের গোবিন্দগঞ্জে দ্রুতগতির পিকআপের চাঁপায় এক অটো-রিকশা সিএনজি চালকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল পৌনে ৭টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ পয়েন্টে এ দূর্ঘটনা ঘটে। তিনি ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র মনাই মিয়া (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে সিলেটের একটি গ্যাস পাম্প থেকে ভাড়ায় চালিত তার সিএনজি অটো-রিকশায় গ্যাস লোড করে গোবিন্দগঞ্জে ফিরছিলেন চালক মনাই মিয়া। গোবিন্দগঞ্জস্থ আল মদীনা রেস্টুরেন্ট সংলগ্ন সড়কে আসার পর সিলেটগামী দ্রুতগামীর অজ্ঞাতনামা পিকআপ নং পাশ দিয়ে অতিক্রম করে চলন্ত সিএনজি চালিত অটো-রিকশাকে চাঁপা দেয়। এর পর কৌশলে গাড়িটিকে নিয়ে সিলেটের দিকে দ্রুত গতিতে পালিয়ে যায় পিকআপের বেপরোয়া চালক। এসময় স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় সিএনজি চালিত অটো রিকশায় থাকা একমাত্র চালক মনাই মিয়াকে উদ্ধার করে দ্রুত পাঠানো হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু সেখানে পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছে জয়কলস হাইওয়ে থানা পুলিশ। দূর্ঘটনা কবলিত সিএনজি অটো-রিকশাটি পুলিশ জব্দ করে।

এদিকে, একাধিক প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনার পূর্বে সুনামগঞ্জ রোড থেকে যখন পিকআপটি গোবিন্দগঞ্জ পয়েন্টে প্রবেশ করেছিল তখন খুব বেপরোয়া গতিতে ছিলো। পিছনে ছিল দ্রুত গতির আরেকটি মোটর সাইকেলও। পিকআপটি পয়েন্টের গোল চত্তরের রাইট দিকে না গিয়ে রং পাশ দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা সিএনজি চালিত অটো-রিকশাটিকে চাঁপা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায় ঘাতক।

দূর্ঘটনার সময় গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকায় ট্রাফিক পুলিশ অবস্থান করলেও পিকআপসহ ঘাতক চালককে আটক করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন এখানের সিএনজি চালকসহ সাধারন জনতা।