• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ছাতকে সন্ত্রাসী হামলায় গোবিন্ধগঞ্জ কলেজের অধ্যাপক বাবুল চন্দ্র দেব আহত

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ৬, ২০২৩
ছাতকে সন্ত্রাসী হামলায় গোবিন্ধগঞ্জ কলেজের অধ্যাপক বাবুল চন্দ্র দেব আহত

 

ছাতক থেকে সংবাদদাতা:ছাতকে প্রতিপক্ষের হামলায় গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যাপক বাবুল চন্দ্র দেব (৩৮) নামের এক শিক্ষককে মারপিঠ করে আহতের খবর পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় কলেজ গেট সংলগ্ন ছাত্রী ছাউনির পিছনে ঘটনাটি ঘটেছে । আহত অবস্থায় তাকে সিলেটে চিকিৎসা ও ভর্তি করা হয়েছে। তিনি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান।

জানা যায়, সিলেট থেকে ব্যক্তিগত কাজে শুক্রবার বিকেলে গোবিন্দগঞ্জে আসেন গোবিন্দগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বাবুল চন্দ্র দেব। সন্ধ্যা ৬টার দিকে কলেজ গেট সংলগ্ন গেলে তাকে মাটিতে ফেলে মারধর করে আহত করে সংঘবদ্ধ একটি চক্র। কিল-ঘুষি ও লাথি মেরে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলে আশ পাশের লোকজন তাকে উদ্ধার করেন।
এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কলেজের ভাইস প্রিন্সিপাল মুহিউদ্দিন, ইসলামি ইতিহাসের প্রভাষক আকবর আলী, আওয়ামীলীগ নেতা আব্দুল করিম, আব্দুস সামাদ, জাপা নেতা আবুল লেইছ কাহার, আওয়ামীলীগ নেতা শামীম আহমদ, খালেদ আহমদ, কাওছার আহমদ ও মাওলানা আখতার হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। নেতৃবৃন্দরা এ ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানান। পরে রাতেই তাকে চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়।

এ বিষয়ে আহত শিক্ষক বাবুল চন্দ্র দেব জানান, বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ কলেজে বিশৃঙ্খলা সৃষ্টি করায় যাকে থানা পুলিশে সোপর্দ করার পরে ছেড়ে আনা হয়েছিল সেই যুবক রেজাউল ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধরা পাইপসহ দেশীয় বিভিন্ন অস্ত্র দিয়ে তার মাথাসহ শরিরের বিভিন্ন স্থানে আঘাত করে মারাত্বক জখম করেছে। কলেজের প্রভাষক আকবর আলী বলেন, ৪বছর আগে রেজাউল ইসলাম অনার্সে ভর্তি হয়েছিল। কিন্তু ভর্তির পর সে কোন পরিক্ষায় অংশ নেয় নি। সুতরাং তার ছাত্রত্ব আছে বলে মনে হয়নি।

শিক্ষকেরর উপর হামলা করে আহত করার বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রেজাউল ইসলাম জানান, এঘটনার সাথে সে জড়িত নয়। বিগত ঘটনা দামাচাপা দিতে তার নাম ব্যবহার করা হচ্ছে।