• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে নোয়ারাই ইউনিয়নে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সম্মেলন সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২২
ছাতকে নোয়ারাই ইউনিয়নে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সম্মেলন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ ১৮/১১/২২ ইং তারিখে নোয়ারাই ইউনিয়ন ৫নং ওয়ার্ডের কর্মী সম্মেলন আক্তার হুসেনের কুরআন তিলাওয়াত এবং নোয়ারাই ইউনিয়ন ছাত্রলীগ নেতা তানভীর আহমেদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

আওয়ামিলীগ নেতা মোঃ মুন্সি মিয়ার সভাপতিত্বে, ও ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের উপস্থাপনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়ারাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক তালুকদার রাজু ও  প্রধান বক্তা  হিসেবে উপস্থিত ছিলেন নোয়ারাই ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  আব্দুস সত্তার।
অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নোয়ারাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র নেতা আকবর আলী, নোয়ারাই ইউনিয়ন আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ সম্পাদক হাজী জহুর আলী, নোয়ারাই ইউনিয়ন আওয়ামিলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাবেদ আহমেদ, কোষাধ্যক্ষ আনিছুর রহমান, সহ দপ্তর সম্পাদক ফারুক মিয়া, আওয়ামীলীগ নেতা আখলু মিয়া, বাবুল মিয়া।
৫নং ওয়ার্ড যুবলীগ  সভাপতি ওয়াহিদুর রহমান, যুবলীগ নেতা রমজান আহমেদ, নোয়ারাই ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র নেতা খালেদ আহমেদ, জাওয়াদ আহমেদ, জুমাদ আহমেদ, আবু সুফিয়ান, এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

অনুষ্ঠিত কর্মী সম্মেলনে নোয়ারাই ইউনিয়ন আওয়ামীলীগের নির্দেশনায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সাইদুর রহমানকে  ৫নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক ও কয়েছ মিয়াকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করে ৫১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।