• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে মোবাইল ফোনে টিকটক ও ছবি তোলা নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

bilatbanglanews.com
প্রকাশিত মে ৫, ২০২২
ছাতকে মোবাইল ফোনে টিকটক ও ছবি তোলা নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের ছাতকে সুরমা নদীতে নবনির্মিত সেতুতে দু-গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত সায়মন (১৩), তাহসিন (১৬), তানজিদ(১৪)সহ কয়েকজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত হুসিয়ার আলী (৪০), আবু তালেব (১৫), দেলোয়ার হোসেন(৩৬), রাব্বানী মিয়া (১৮)সহ অন্যান্য আহতদের দোয়ারাবাজার ও ছাতক উপজেলা হাসপাতালে এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, ছাতকের সুরমা নদীতে নির্মানাধীন সেতুতে পর্যটকরা নিয়মিত আসা যাওয়া শুরু করেছেন। ঈদ উপলক্ষে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজনসহ দূর-দূরান্ত থেকে পর্যটকদের ভিড়ে নির্মানাধীন এ সেতুটি অস্থায়ী পর্যটন কেন্দ্রে পরিনত হয়েছে গত ক’দিন ধরে।

বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে পৌর এলাকার বাশখালা ও নোয়ারাই ইউনিয়নের বারকাহন গ্রামের দু কিশোরের মধ্যে মোবাইল ফোনে টিকটক ও ছবি তোলা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে দু- গ্রামের লোকজনের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছে।

খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ থামাতে চেষ্টা করে। এক পর্যায়ে তারা টিয়ারসেল নিক্ষেপ ও লাটিচার্জ করে সংঘর্ষ থামাতে সক্ষম হয়।

এব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।