• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে সংঘর্ষে যুবক নিহত,গ্রেফতার ৫

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ২৩, ২০২২
জগন্নাথপুরে সংঘর্ষে যুবক নিহত,গ্রেফতার ৫

জগন্নাথপুর প্রতিনিধি:সুনামগঞ্জের জগন্নাথপুরে শিশু নিয়ে মা-চাচীর ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও নারী সহ কমপক্ষে ৬ জন আহত হন। এ ঘটনায় নারী সহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুর গ্রামে। সংঘর্ষে নিহত যুবকের নাম মাসুম আহমদ (২৪)। সে বাড়ি জগন্নাথপুর গ্রামের নুর মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান,গত বৃহস্পতিবার শিশু নিয়ে মা-চাচীর ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের নারী সহ কমপক্ষে ৬ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত যুবক মাসুম আহমদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এর মধ্যে ঘটনার ৩ দিনের মাথায় ২৩ এপ্রিল শনিবার চিকিৎসাধীন অবস্থায় আহত মাসুম আহমদের মৃত্যু হয়।

এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয় এবং মনফর আলী, লালচান মিয়া, হাসান আহমদ, হোসাইন আহমদ ও সাহিদা বেগম সহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক বলেন, তাদের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এর মধ্যে শিশু নিয়ে মা-চাচীর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হন। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জগন্নাথপুর থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার জানান।