• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

দোয়ারাবাজারে এতিম শিশু রাহেলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দার ঝড়

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ৯, ২০২২
দোয়ারাবাজারে এতিম শিশু রাহেলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দার ঝড়

 

নিজস্ব প্রতিবেদক:  দোয়ারাবাজারে এক এতিম অসহায় শিশুর উপর হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় বইছে।অবিলম্বে হামলা কারিদেরকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শান্তির দাবি করেছেন।

গুরুতর আহত শিশু রাহেল আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ( ৬ এপ্রিল) উপজেলার নরসিংপুর ইউনিয়নের দোয়ারগাঁও গ্রামের রাস্তায় এ ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। স্থানীয় সুত্রে জানা যায়,বালিউরা গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র রাহেল আহমদ(১৪) সকালে বাড়ি থেকে লাস্তবেরগাঁও কাঠ মিস্ত্রি কাজের কর্মস্থলে যায়। বিকেল ৪ টার দিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে দোয়ারগাঁও গ্রামের আব্দুল কাইয়ুম (বন্দালির) বাড়ির সামনে আসা মাত্র পিছন থেকে এতিম এ শিশু রাহেল আহমদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় দোয়ারগাঁও গ্রামের আনছার আলী’র পুত্র ফয়ছল আহমদ। হামলায় শিকার এতিম শিশু রাহেল আহমদের হাক-ডাকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গ্রামবাসীর সহযোগিতায় আশংকাজনকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। রাহেলের মা

সাফিয়া বেগম জানান,গ্রামের লোকজন চাঁদা উঠিয়ে তার চিকিৎসার ব্যয় চালিয়ে যাচ্ছেন। কি কারণে এতিম এই শিশুর উপর হামলা করা হয়েছে তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি। তবে একটি পক্ষ হামলাকারীকে রক্ষা করতে নানা ধরনের মন্তব্য ছুড়ে দিয়েছেন। তারা হামলাকারী ফয়ছল আহমদ মাতাল অবস্থায় হামলা করেছে এসব কথাবার্তা বলে যাচ্ছেন।