• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দোয়ারাবাজার উপজেলা নির্বাচনে বিদ্রোহীর ভোট জোয়ারে জামানত বাজেয়াপ্ত নৌকার প্রার্থীর

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২২
দোয়ারাবাজার উপজেলা নির্বাচনে বিদ্রোহীর ভোট জোয়ারে জামানত বাজেয়াপ্ত নৌকার প্রার্থীর

 

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পরিষদের উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে কাঙ্ক্ষিত ভোট না পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হতে যাচ্ছে আওয়ামীলীগের প্রার্থী নুরুল ইসলাম। বিদ্রোহী প্রার্থীর ভোট জোয়ারে জামানত হারাচ্ছেন নৌকার এই প্রার্থী।

মোট কাস্টিং বৈধ ৩৭ হাজার ৪৭০ ভোটের মধ্যে আওয়ামী লীগ প্রার্থী পেয়েছেন ৩৬৭৪ ভোট। জামানত রক্ষায় বৈধ ভোটের আট ভাগের এক ভাগ অর্থাৎ ৪ হাজার ৬৮৩ ভোট পাওয়ার কথা থাকলেও কাঙ্ক্ষিত এই ভোটে অধিকারী হতে পারেননি তিনি।

দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী স্বতন্ত্র প্রার্থী (কাপ পিরিচ) প্রতীকের ১৯ হাজার ৯০৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক এম এ বারী (আনারস)পেয়েছেন ১৩ হাজার ৬৮৭ ভোট। জাতীয় পার্টির প্রার্থী আবু সালেহ পেয়েছেন ২০০ ভোট। কাঙ্ক্ষিত ভোট না পাওয়ায় তিনিও জামানত হারাচ্ছেন বলে জানিয়েছে নির্বাচন অফিস।