• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ইংল্যান্ডের ম্যানচেষ্টারে মাকে হত্যা করে মৃতদেহ ঘরে লুকিয়ে রাখলো মেয়ে

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ২২, ২০২২
ইংল্যান্ডের ম্যানচেষ্টারে মাকে হত্যা করে মৃতদেহ ঘরে লুকিয়ে রাখলো মেয়ে

বিবিএন ডেস্ক: জন্মদাত্রী মাকে নিশংস ভাবে হত্যা করে সেই মৃতদেহ ঘরের মধ্যে লুকিয়ে রেখে দিনের পর দিন সেই ঘরে বসবাস করছিলেন মেয়ে। আর এমন বর্বর ও মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ব্রিটেনের ম্যানচেষ্টারের লংসিট এলাকায়।
জানা যায়, ৩৬ বছরের ক্যাসেন্ডা স্কট নামের এক নারী তার ৫৮ বছর বয়সী মাকে হত্যা করেন গতবছর। তদন্তকারী পুলিশ বলছে, ২০২১ সালের ২৫ এ মার্চ মা মিসেস স্কটকে শেষ একটি ফার্মেসিতে ওষুধ কিনতে দেখা যায়। এরপর তার মৃতদেহ পুলিশ আবিস্কার করা হয় প্রায় দুই মাস পর। ধারনা করা হচ্ছে ২৬ মার্চ থেকে ১ এপিল ,সময়ের যেকোন মুহূর্তে অপরাধী মেয়ে তার মাকে হত্যা করেছেন।
তদন্তকারী পুলিশ বলেন, মেয়ে তার মাকে হত্যার দ্বায় স্বিকার করেছেন। এ কারনে ম্যানচেষ্টার ক্রাউন কোর্ট ক্যাসেন্ডা স্কটকে ১৭ বছরের কারাদন্ড দিয়েছে।  হত্যা সম্পর্কে কোর্টের পক্ষ থেকে বলা হয়েছে, মেয়ে ক্যাসেন্ড তার মাকে হত্যা করে প্লাস্টিকের ব্যাগে মুরিয়ে তারপর বাড়ির সিড়ির রুমে মৃহদেহ লুকিয়ে রাখেন।
তদন্তকারী পুলিশকে মেয়ে জানান, তিনি তার মাকে রান্নাঘরের ছুরি দিয়ে ১০ বার আঘাত করেন। বিশেষ করে মায়ের কাধ, পিঠে ও গলায় আঘাতকরার পর তার মায়ের মৃত্যু হয় বলে তিনি তদন্তে জানা।
এদিকে এই হত্যাকাণ্ড যেখানে ঘটেছে তার চারপাশের প্রতিবেশীরা জানান, তারা যখন মিসেস স্কটকে দেখতে পাচ্ছিলেন না তখন মেয়ের কাছে জানতে চাইলে মেয়ে জানান তা মা, তার বন্ধবীর বাসায় গিয়েছে। আর সেখানে অসুস্থ্য হয়ে তিনি মারা যান।
এদিকে দুই মাস পর হাউজিং এর লোকজন বাড়ি পরিদর্শনে আসলে, সেখালে প্লাস্টিকের ব্যাগ, রক্তাক্ত কাপড়, কম্বল ও শরীরের ধ্বংসাবিশেষ দেখে পুলিশকে জানান।
ঘটনাটি সম্পর্কে পুলিশ বলছে, অপরাধী আস্তে আস্তে মৃতদেহ ধ্বংস করে দেয়। যে কারনে আস পাশের মানুষ কিছু টের পায়নি।