• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে যুবকের পিট ক্ষত-বিক্ষত: হামলাকারী যুবককে আটকের পর কারাগারে প্রেরণ

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২২
ছাতকে যুবকের পিট ক্ষত-বিক্ষত: হামলাকারী যুবককে আটকের পর কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই যুবক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বিলপার গ্রামে।

ঘটনার পর হামলাকারী যুবককে পুলিশ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে দায়েরী মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সিএনজি অটো-রিকশা চালক আখতার হোসেনের সাথে একই গ্রামের মৃত মাফিজ আলীর ছেলে সিএনজি অটো-রিকশা চালক খালেদ আহমদের পূর্ব বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জের ধরে বুধবার সকাল ১০টার দিকে গ্রামের একটি দোকানের সামনে খালেদ ও আখতারদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে প্রতিপক্ষের ধারালো ক্ষুরের আঘাতে আখতার হোসেনের পিটে মারাত্বক কাটা জখম হয়। এসময় মধ্যস্থতা করতে গিয়ে আহত হন আখতারের চাচা ও গ্রামের আবদুল মতলিবের ছেলে আবদুল হক। তারা দু’জনকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মোডিকেল কলেজ হাসপাতালে। এদের মধ্যে আখতারের অবস্থায় আশঙ্কাজনক, তার পিটে ৫৩টি সেলাই রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিন জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়িতে অভিযান পরিচালনা করে আসামী খালেদ আহমদকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দায়েরী মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।