• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইংল্যান্ডের দারুল হাদীস লতিফিয়ার প্রিন্সিপালের ফুলতলীর কমপ্লেক্স পরিদর্শন

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২১
ইংল্যান্ডের দারুল হাদীস লতিফিয়ার প্রিন্সিপালের ফুলতলীর কমপ্লেক্স পরিদর্শন

 

বিবিএন ডেস্ক: ফুলতলী কমপ্লেক্স ঢাকায় শুভাগমন করেন আনজুমানে আল ইসলাহ ইউকে’র সাধারণ সম্পাদক ও ইংল্যান্ডের দারুল হাদীস লতিফিয়ার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী। গত ১৫ ডিসেম্বর, মাগরিব নামাজের পর তিনি রাজধানী ঢাকার খিলগাঁও অবস্থিত ফুলতলী কমপ্লেক্স পরিদর্শন করেন। তিনি ফুলতলী কমপ্লেক্স এর সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন ও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় তাঁকে ফুলতলী কমপ্লেক্সের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময়ে আরো উপস্থিত ছিলেন ফুলতলী কমপ্লেক্স ঢাকা এর পরিচালক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী, বাদেদেওরাইল ফুলতলী কামিল মাদরাসার উপাধ্যক্ষ ও বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী রায়হান, লতিফিয়া হিফযুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সাইফুল ইসলাম,

সহকারী শিক্ষক মাওলানা শাহীদ আহমদ, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি মাওলানা মাছুম আহমদ, বিশিষ্ট সমাজ সেবক মাহফুজ চৌধুরী, তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় পরিষদের সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ নূর হোসেন, মহসিন আহমদ প্রমুখ।