• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথে লতিফিয়া ইমাম সোসাইটি দৌলতপুর ইউনিয়ন কাউন্সিল সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২১
বিশ্বনাথে লতিফিয়া ইমাম সোসাইটি দৌলতপুর ইউনিয়ন কাউন্সিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বিশ্বনাথ উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নে লতিফিয়া ইমাম সোসাইটির কাউন্সিল সম্পন্ন হয়েছে। রোববার সকালে উপজেলার দশপাইকা আনোয়ারুল উলুম আলিম মাদরাসায় এ কাউন্সিল সম্পন্ন হয়। সংগঠনের সাবেক সভাপতি মাওলানা শামছুল হক নূরীর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আবদুল কাদিরের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দশপাইকা আনোয়ারুল উলুম আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মখলিছুর রহমান রাধানগরী। বিশেষ অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা আবদুল জলিল, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা গোলাম মোস্তফা।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ইমাম সোসাইটির সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাফেজ আনোয়ার হোসেন।

সভায় সর্ব সম্মতিক্রমে হাফেজ আবদুল কাদিরকে সভাপতি, মাওলানা ফজলুল হককে সাধারণ সম্পাদক ও মাওলানা আমিনুল ইসলাম সেবুলকে সাংগঠনিক সম্পাদক করে দৌলতপুর ইউনিয়ন লতিফিয়া ইমাম সোসাইটির কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি হাফেজ নুর আহমদ ও জামাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা কবির আহমদ ও মাওলানা মাছুম বিল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা রাহিম আহমদ ও মাওলানা রাশেদুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা আবদুল মছব্বির, প্রচার সম্পাদক কেএম শামছুল ইসলাম জুনেদ, সহ প্রচার সম্পাদক জালাল আহমদ ও হাফেজ ছমির উদ্দিন, অফিস সম্পাদক মাওলানা নুরে আলম, সহ-অফিস সম্পাদক হাফেজ আবুল হুসাইন ও আবদুল জলিল।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন, নুরুল ইসলাম, হাফেজ হেলাল আহমদ, নুর ইসলাম, মাওলানা আতিকুর রহমান, মাওলানা আবদুর রহমান জামিল, মাওলানা মোশাররফ হোসেন ও ক্বারী ইর্শাদ আলী।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ নুরুল ইসলাম।