• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ যুবলীগ সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভা যাত্রা করেছে

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১৯, ২০২১
সুনামগঞ্জ যুবলীগ সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভা যাত্রা করেছে

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সুনামগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে জেলা যুবলীগ। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল১১ টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে এই শান্তি ও সম্প্রীতির র‍্যালি অনুষ্ঠিত হয়।

এতে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, ফয়সাল আহমাদ, জুনায়েদ আহমদ, সুনামগঞ্জ সদর যুবলীগ সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, পৌর যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আবাবিল নুর,সৈয়দ ইমন , দীপ্ত তালুকদার টিপু, পাভেল আহমদ, অরিন্দম মৈত্র অমিয়,হাসানুজ্জামান ইস্পাহানি, যথীন্দ্র মোহন তালুকদার,

র‌্যালি শেষে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বক্তারা বলেন, হিন্দু-মুসলমানের মিলিতভাবে বসবাস আমাদের আবহমান সংস্কৃতির ঐতিহ্য। এই ঐতিহ্যে যারা ফাটল ধরাতে চায়, তাদের স্থান সুনামগঞ্জের মাঠিতে হবে না। বক্তারা বলেন, সারা বাংলাদেশে সম্প্রীতি বিনষ্টকারী চক্র অপতৎপরতা চালালেও সুনামগঞ্জের শান্তিপ্রিয় মানুষ এখনও এই মাটির প্রতি বিশ্বাস রাখতে চায়। কেউ সেই বিশ্বাসে চির ধরাতে চাইলে পরিণাম হবে ভয়াবহ।