• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী দীপার পূজামণ্ডপ পরিদর্শন

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১৩, ২০২১
সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী দীপার পূজামণ্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ৫ নং সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি জেলা মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দীপা ১৩ অক্টোবর বুধবার সুখাইড় রাজাপুর ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় তার সাথে ছিলেন সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো রফিকুল বারী চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম ,ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তামিম আহমদ সুমন, সাধারণ সম্পাদক রিফাত আহমদ সহ ইউনিয়নের শতাধিক মানুষ।

পূজা মণ্ডপ পরিদর্শন শেষে এলাকাবাসীর উদ্দেশে দীপা বলেন বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ ভাবে তাদের ধর্মীয় কর্মকান্ড করতে সহযোগিতার হাত প্রসারিত করেন। বঙ্গবন্ধুও একটি অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তার কন্যাও সেই পথে হাঁটছেন। দীপা বলেন আমি এই এলাকার সন্তান আমার বাবা ও নানা এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন তারাও সবার সাথে মিলে মিশে বসবাস করছেন। হিন্দু মুসলিম একে অন্যের ঈদ পূজায় আসা যাওয়া ও সহযোগিতা করেছেন। আগামীতেও তা অব্যাহত থাকবে। এবারের পূজা ও যেন সুন্দর ও উৎসব মূখর পরিবেশে হয় সেদিকে সবার নজর রাখার আহ্বান জানান।