• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে করার জন্য সকলের সহযোগিতা দরকার –পরিকল্পনামন্ত্রী

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১১, ২০২১
শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে করার জন্য সকলের সহযোগিতা দরকার –পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন আসন্ন শারদীয় দুর্গা পুজোর সকল অনুষ্ঠান উৎসব মূখর পরিবেশে সুষ্ট সুন্দর ভাবে যাতে উদযাপন করা যায় সেজন্য আইন শৃঙ্খলা বাহিনী সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতার দরকার। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের কেউ অপচেষ্টা করলে কঠোর হওয়ার জন্য প্রশাসনের প্রতি আরো নজর দারি বাড়ানোর আহ্বান জানান।
রবিবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সঞ্চালনায় অংশ নেন সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু সহ অন্যান্য কর্মকর্তাগণ ।সভায় সুনামগঞ্জ জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ জনক দাবী করে মন্ত্রী বলেন আবহমান কাল থেকেই আমরা হিন্দু মুসলিম সহ অন্যান্য সম্প্রদায়ের লোকজন মিলে মিশে বসবাস করছি। এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। সভায় সুনামগঞ্জ শহরের যানজট পরিস্থিতি স্বাভাবিক করার জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করলে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস প্রদান করেন। বিজিবির অভিযানে বিভিন্ন পণ্য আটক করলে বা জব্দ করলে মামলা দায়ের করার আহ্বান জানান হয়।