• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে প্রচার ও মনোনয়ন দৌড়ে নাসরিন সুলতানা এগিয়ে

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ৯, ২০২১
সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে প্রচার ও মনোনয়ন দৌড়ে নাসরিন সুলতানা এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার ধর্ম পাশা উপজেলার ৫ নং সুখাইড় রাজা পুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে দীর্ঘদিন ধরেই মাঠে কাজ করছেন সুনামগঞ্জ মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দীপা। দীপা প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন গ্রামের তৃণমূলের নারী পুরুষের সাথে গণ-সংযোগ করছেন। কুশলাদি বিনিময়ের পাশাপাশি উঠান বৈঠক ও করছেন। ঐ এলাকার নারী পুরুষ দীপা কে খুব আপন করে নিয়েছেন। দীপা আওয়ামীলীগের মনোনয়ন লাভের জন্য ও কাজ করে যাচ্ছেন। তিনি শতভাগ আশাবাদী এবারের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুখাইড় উত্তর ইউনিয়নে তাকে মনোনয়ন দেয়া হবে।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃত্ব সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নিয়মিত যোগাযোগ করে যাচ্ছেন তারা ও তাকে আশ্বস্ত করেছেন মনোনয়ন পত্র দেয়ার বিষয়ে। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হলে দীপা শত ভাগ জয়ের ব্যাপারে আশাবাদী।

সুখাইড় রাজা পুর উত্তর ইউনিয়নের বাবু পুর ও নুর পুর গ্রামের মানুষ দের নিয়ে আজ শনিবার দুপুরে ও গতকাল শুক্রবার বিকেল বেলা উঠান বৈঠক করেছেন। বাবু পুর বৌলাই গঞ্জ মাদ্রাসা মাঠে উঠান বৈঠকে সভাপতিত্ব করেন সুখাইড় রাজা পুর ৯ নং ওয়ার্ডের সভাপতি মজনু ব্যাপারী। ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আয়না মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, ডঃ হুমায়ুন কবির প্রমুখ।

উঠান বৈঠকের বক্তব্যে নাসরিন সুলতানা দীপা বলেন আমার মরহুম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও মরহুম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন। তারা যেভাবে আপনাদের সুখে দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকার হিসেবে আমি কথা দিচ্ছি আমি ও আপনাদের পাশে ছিলাম আছি থাকব ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান তাই আমি আমার এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করে যাব আপনারা শুধু দোয়া করবেন।