• ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ছাতকে সংঘর্ষে আহত অর্ধশত

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ২৪, ২০২১
ছাতকে সংঘর্ষে আহত অর্ধশত

ছাতক প্রতিনিধি: ছাতকে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধশত ব্যক্তি আহত হয়েছে। শুক্রবার রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের বাঁশখলা আবাসিক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত মোস্তাকিম মিয়া, রাসেল মিয়া, তাজ আলী, হোসনে আরা বেগম ও রাজনা বেগমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি বাঁশখলা এলাকায় নজির মিয়ার এক দুর্ঘটনায় মৃত্যু হয়। তার আত্মার শান্তি ও দোয়া কামনায় শুক্রবার একটি ইফতারের আয়োজন করা হয়। ইফতার শেষে এলাকার নজির মিয়ার পুত্র জামরুল মিয়া ও একই এলাকার ইসরাইল আলীর পুত্র তালেব আলীর মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনাটি তাৎক্ষিক ভাবে মুরব্বীরা নিস্পত্তি করে দেন। রাত সাড়ে ৯টায় এরই জের ধরে সামছু মিয়া পক্ষের সাথে একই এলাকার আনফর আলীর লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ইটপাঠকেল ও লাটিসোটা নিয়ে দফায় দফায় প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের নারী-শিশুসহ অন্তত ৫০ ব্যক্তি আহত হয়। এদের মধ্যে ৫জনকে সিলেটে ও অন্য আহতদের স্থানীয় উপজেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। থানার ওসি শেখ মো. নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মূলত ইফতারের সময় দু’যুবকের মধ্যে কিছু ঝামেলার বিষয় নিয়ে এ সংঘর্ষের সূত্রপাত। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।