• ২৮শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

এই সরকার প্রতিটি ধর্ম ও বর্ণের মানুষ কে সম মর্যাদা দিয়ে আসছে: খায়রুল হুদা চপল 

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ১২, ২০২১
এই সরকার প্রতিটি ধর্ম ও বর্ণের মানুষ কে সম মর্যাদা দিয়ে আসছে: খায়রুল হুদা চপল 
১২  জাানুয়ারি
সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জে এডপির অর্থায়নে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে ইমাম মোয়াজ্জীন এবং পুরোহিত গনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।।
মঙ্গলবার সকাল ১১টায় শহরের মল্লিকপুরস্থ উপজেলা পরিষদের কার্যালয়ে এ শীতবস্ত্র  বিতরণ করেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,
সুনামগঞ্জ জেলা যুবলীগের অন্যতম সদস্য সবুজ কান্তি দাস পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু এবং সুনামগঞ্জ পৌরসভার সকল ইমাম মোয়াজ্জীন  গন ও পুরোহিত বৃন্দ। ..
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন, জাতির পিতার স্বপ্নের স্বাধীন বাংলাদেশে তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে প্রতিটি ধর্ম বর্ণের মধ্যে কোন বৈষম্য নেই থাকতে পারেনা। এই সরকার প্রতিটি ধর্ম ও বর্ষের মানুষজনকে সম পরিমাণ সম্মান মর্যাদা দিয়ে আসছে। স্বাধীনতা পরবর্তী যতগুলো সরকার এই দেশ শাসন করেছে বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সম মর্যাদা প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানান।