• ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চলন্ত বাসে ছাত্রীধর্ষণ চেষ্টা: চালক গ্রেফতার

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ২, ২০২১
চলন্ত বাসে ছাত্রীধর্ষণ চেষ্টা: চালক গ্রেফতার
লতিফুর রহমান রাজ, সুনামগঞ্জ প্রতিনিধি: জেলার দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীধর্ষণ চেষ্টার মূল আমামী বাস চালক শহীদ মিয়াকে গ্রেফতার করেছে সিআইডি। শনিবার (২ জানুয়ারি) ভোরে ঢাকা থেকে সুনামগঞ্জে পুরাতন বাসস্টেশন নামার পর তাকে আটক করা হয়।
সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান জানান, আটক শহীদকে সিআইডি প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে হস্তান্তর করবে।

২৭ ডিসেম্বর গভীর রাতে রশিদ আহমদ নামের চালকের সহকারীকে (হেলপার) ছাতকের বুরাইরগাঁও থেকে আটক করে সিলেটের পিবিআই।
সিলেটের লামাকাজী থেকে ২৬ ডিসেম্বর বিকেলে দিরাই যাচ্ছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে যাত্রীবাহী বাসের সবাই নেমে যাওয়ার পর একা হয়ে যান ওই ছাত্রী। এসময় চালক ও তার সহকারী কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। সম্ভ্রম বাঁচাতে ওই ছাত্রী চলন্ত বাস থেকে লাফিয়ে পড়েন।

স্থানীয় বাসিন্ধারা সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে দিরাই হাসপাতালে নেন। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে পুলিশ বাসটি জব্দ করে। রাতেই ছাত্রীর বাবা বাদী হয়ে বাসের চালক শহীদ মিয়া ও তার সহকারী রশিদ আহমদকে আসামি করে দিরাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ওই ছাত্রী দিরাই ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তিনি বর্তমানে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।#
সিআইডি  ঢাকার উদ্দেশ্য তাকে দুপুর বেলা নিয়ে রওয়ানা দিয়েছেন এবং ঢাকায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করার কথা জানান এক কর্মকর্তা।