• ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

আজিজুস সামাদ আজাদ ডন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য মনোনীত

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৭, ২০২০
আজিজুস সামাদ আজাদ ডন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য মনোনীত

নিজস্ব প্রতিবেদক,সিলেট: স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী ভাটি বাংলার সিংহ পুরুষ সুনামগঞ্জ বাসীর অহংকার প্রয়াত জাতীয় নেতা মরহুম আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ আজাদ ডনকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য করায় বৃহত্তর সিলেট ও সুনামগঞ্জ এর সামাদ ভক্ত নেতাকর্মিদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় নেতা-কর্মি ও সমর্থকরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।
প্রধানমন্ত্রী ও দলের সিনিয়র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ডনের সহধর্মিনী বিশিষ্ট সংবাদ উপস্থাপিকা মুমতাহিনা হাসনাত রিতু বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার স্বামী আজিজুস সামাদ আজাদ ডনকে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনয়ন দেয়ায়।
তিনি বলেন, প্রধানমন্ত্রী যে আস্থা রেখে তাকে কার্য নির্বাহী সংসদের সদস্য পদ দিয়েছেন সেই আস্থা ও বিশ্বাস যেন অটুট থাকে সেজন্য আমরা কাজ করে যাব। এই অঞ্চলে প্রধানমন্ত্রীর হাত অর্থাৎ আওয়ামীলীগকে আরও শক্তিশালী করতে আমরা সচেষ্ট ভূমিকা রাখব।
উপমহাদেশের বিশিষ্ট কুটনৈতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ ছিলেন বঙ্গবন্ধুর একজন বিশ্বস্ত সহচর তিনি বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালে স্ব পরিবারে হত্যার পর আব্দুস সামাদ আজাদ সহ সে সময়ের ত্যাগী নেতারা শক্ত হাতে দলের হাল ধরেছিলেন।